Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

Sonakshi Sinha: আমার বিয়ে নিয়ে এত কিসের চিন্তা? তার চেয়ে কাজগুলো দেখুন: সোনাক্ষী

লোকের কৌতূহলকে স্বাভাবিক ভাবেই দেখছেন সোনাক্ষী। তবে অতিরিক্ত গুজব রটলে তিনি বিরক্ত বোধ করেন। বিয়ে নিয়ে আদৌ চিন্তিত নন, সাফ জানালেন।

মিথুন রাশি বলে অল্পেই বিরক্ত হন সোনাক্ষী?

মিথুন রাশি বলে অল্পেই বিরক্ত হন সোনাক্ষী?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১২:৪৯
Share: Save:

৩৫ বছর হয়ে গেল, এখনও বিয়ে করলেন না? আর কবে করবেন? এই ধরনের প্রশ্ন পেয়ে পেয়ে তিতিবিরক্ত অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। তাঁর দাবি, বিয়ে নিয়ে তাঁর পরিবারও এত চিন্তিত নয়, যতটা না বাইরের লোকে।

'লুটেরা'-অভিনেত্রী চান মানুষ তাঁর কাজের খোঁজ করুক। ব্যক্তিগত জীবন নিয়ে গুজব ছড়ানো একেবারেই পছন্দ করেন না শত্রুঘ্ন-কন্যা।

২০১০ সাল। ‘দবাং’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন সোনাক্ষী। তার পর গত কয়েক বছরে পছন্দ মতো বাছাই ছবিতে অভিনয় করেছেন। কর্মজীবনের বর্তমান পর্বটিও উপভোগ করছেন অভিনেত্রী। তিনি চান, তাঁর ব্যক্তিগত জীবনের চেয়ে তাঁর কাজের প্রতিই মনোযোগ দেওয়া হোক। এক সাক্ষাৎকারে বলেন, ‘‘মানুষ অবশ্যই কৌতূহলী। আমার জীবনে কী ঘটছে তা তাঁরা জানতে চান এবং তাঁরা যা চান, সেটা অনুমানও করে নিতে পারেন। এ ভাবেই গল্প রটে।’’

সেই প্রসঙ্গে অভিনেত্রী জানান, তিনি ব্যক্তিগত জীবন মেলে ধরতে স্বচ্ছন্দ নন। যখন প্রস্তুত হবেন, তখনই সবাইকে জানাবেন। তাঁর কথায়, ‘‘আমি যেখানে সেখানে যাই না। সবার কাছে সহজলভ্য হতে চাই না।’’

অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন এবং পুনম সিন্‌হার কন্যা জীবনে ভারসাম্য রেখে চলার পক্ষে। বললেন, ‘‘আমার বাবা-মাও কখনও আমার বিয়ে নিয়ে উদ্বেগ প্রকাশ করেন না।’’

তবে সোনাক্ষী এ-ও জানান, মিথুন রাশি হওয়ার কারণে অল্পেই তিনি বিরক্ত বোধ করেন। তাঁকে যেন আর না চটানো হয়।

শীঘ্রই ওটিটি মঞ্চে পা রাখছেন সোনাক্ষী। কাজ নিয়ে এখন দিনভর ব্যস্ততা। হরর কমেডি ‘কাকুদা’ থেকে শুরু করে থ্রিলারধর্মী ছবি ‘দাহাদ’— সব কিছুই দর্শকদের মনে ধরবে বলে বিশ্বাসী তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha marriage Parents
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE