Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

‘ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি হয়’

সংবাদ সংস্থা
মুম্বই ০৩ নভেম্বর ২০১৭ ১৭:২৩
সোনাক্ষী সিংহ। ছবি: সোনাক্ষীর ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সোনাক্ষী সিংহ। ছবি: সোনাক্ষীর ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

নতুন ছবি ‘ইত্তেফাক’-এ সিদ্ধার্থ মলহোত্র আর সোনাক্ষী সিংহের ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। আরও পরিষ্কার ভাবে বললে, সোনাক্ষী ‘সিডিউজ’ করেছেন সিদ্ধার্থকে। তবে অভিনয়ে সেটা ফুটিয়ে তুলতে বেশ অস্বস্তি হয়েছিল অভিনেত্রীর। হ্যাঁ, এ কথা তিনি নিজেই জানিয়েছেন। বলেছেন, ‘‘ছবিতে দেখলে হয়তো বোঝা যাবে না। তবে ক্যামেরার সামনে ওই দৃশ্য করতে মোটেও সাবলীল ছিলাম না।’’

আরও পড়ুন, কপিলকে বিয়ে করার জন্য শর্ত দিলেন বান্ধবী!

আরও পড়ুন, আপকামিং মুভিজ: নভেম্বরে বলিউডে কী কী ছবি আসছে জানেন?

Advertisement

শুক্রবারই মুক্তি পেয়েছে সোনাক্ষীর নতুন ছবি ‘ইত্তেফাক’। কর্ণ জোহর ও শাহরুখের রেড চিলিজ প্রযোজিত এই ফিল্ম ১৯৬৯ সালের ‘ইত্তেফাক’ ছবির রিমেক।

সিদ্ধার্থ ও অক্ষয় খান্নার সঙ্গে অভিনয়ের জার্নিটা কেমন ছিল তাঁর?

সম্প্রতি কর্ণ জোহরের সঙ্গে একটি চ্যাট শো-তে সোনাক্ষীকে এমন প্রশ্নই করা হয়েছিল। সেখানেই ক্যামেরার সামনে যৌন উত্তেজক দৃশ্যে অভিনয় করতে তাঁর অস্বস্তির কথা জানিয়েছেন নায়িকা।

টাইমস নাও-এর খবর অনুযায়ী, সোনাক্ষী বলেছেন, ‘‘সব অভিনেতারই এরকম একটাজোন থাকে। যেখানে কোনও একটি কাজ করতে অস্বস্তি হয় তাঁর। কারও কমেডি সিন, কারও আবার কান্নার দৃশ্য, কখনও আবার সহ-অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের অভিনয়। আমার কাছে এটাই খুব অস্বস্তিকর।’’

পাশাপাশি, হৃতিকের প্রতি তাঁর স্কুলজীবন থেকে ভালবাসার কথাও জানিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, হৃতিকই এক মাত্র অভিনেতা যাঁর পোস্টার ছিল তাঁর বেডরুমে।

আরও পড়ুন

Advertisement