Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

Sonakshi: রহস্যছবিতে মুখ্য চরিত্রে সোনাক্ষী, পরিচালনায় শত্রুঘ্ন-পুত্র কুশ!

পরিচালনায় পা রাখছেন শত্রুঘ্ন-তনয় কুশ সিন্‌হা। চিত্রনাট্য পড়ে শোনাতে বোন সোনাক্ষীও রাজি! একসঙ্গে ছবি করবেন দু’জনে।

ভাই-বোনের নতুন সফর

ভাই-বোনের নতুন সফর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৭:১২
Share: Save:

নীল নির্জনের মায়া। রহস্যময়ী নিকিতার চুলে বনানীর মর্মর। যেন জঙ্গলের গন্ধ ভিড় করে আসে ছবি জুড়ে। এ ছবি অন্ধকারের গল্প বলবে। প্রথম ঝলকে অন্তত তেমনই ইঙ্গিত। এ ছবির হাত ধরেই বলিউড পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করছেন অভিনেতা-সাংসদ শত্রুঘ্ন সিন্‌হার ছেলে কুশ সিন্‌হা। আর নায়িকার ভূমিকায় তাঁরই দিদি, সোনাক্ষী সিন্‌হা।

ছবির নাম ‘নিকিতা রায় অ্যান্ড দ্য বুক অব ডার্কনেস’। মুখ্য চরিত্রে দেখা দেবেন সোনাক্ষী। নতুন সফরে একসঙ্গে পা রাখলেন দুই ভাইবোন। সেই ঘিরে অদম্য উচ্ছ্বাস। ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এল বৃহস্পতিবার।

নিকিতার চরিত্রে সোনাক্ষীকে পেয়ে আনন্দ ধরে রাখতে পারছেন না নবাগত কুশ। বললেন, ‘‘সোনাক্ষী প্রতিভাবান অভিনেত্রী। সব সময় দেখে আসছি, ও বেছে কাজ করে। পছন্দের কাজ ছাড়া রাজিই হয় না। এই স্ক্রিপ্টটা খুঁজে পেয়ে সোনাক্ষীকেই ডেকে দেখাই আগে। ওরও ভাল লেগে যায়। তখনই সিদ্ধান্ত নিলাম একসঙ্গে কাজ করব।’’ ‘নিকিতা রায় অ্যান্ড দ্য বুক অব ডার্কনেস’ যৌথ ভাবে প্রযোজনা করবে নিকি ভিকি ভাগনানি ফিল্মস এবং নিকিতা পাই ফিল্মস। তাতেই একসঙ্গে এই প্রথম কাজ করার আনন্দ মেতে উঠবেন শত্রুঘ্নর পুত্র-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Mystery new film Brother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE