Advertisement
০৫ মে ২০২৪
Deepika Padukone

Priyanka-Deepika: ক্যাপ্টেন মার্ভেলের চরিত্রে দীপিকা নয়, প্রিয়ঙ্কাকেই বাছবে রুশো ব্রাদার্স

প্রিয়ঙ্কার নাম এখন আন্তর্জাতিক অভিনেত্রীদের তালিকায়। তিনি থাকতে দীপিকাকে মনে ধরেনি রুশো ব্রাদার্সেরও।

 কেন হলিউড নির্মাতাদের এত পছন্দ প্রিয়ঙ্কাকে?

কেন হলিউড নির্মাতাদের এত পছন্দ প্রিয়ঙ্কাকে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৫:৪৭
Share: Save:

ক্যাপ্টেন মার্ভেলের নতুন চরিত্রে ভারতীয় মুখ দরকার? প্রিয়ঙ্কা চোপড়া ছাড়া ভাবতে পারে না হলিউডের জনপ্রিয় প্রযোজক গোষ্ঠী ‘রুশো ব্রাদার্স’। দীপিকা পাড়ুকোনের কথা উঠলেও তাঁরা সযত্নে এড়িয়ে গেলেন তাঁর নাম।

‘রুশো ব্রাদার্স’-এর প্রযোজনায় শীঘ্রই মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘সিটাডেল’। তাতে পর্দা জুড়ে প্রিয়ঙ্কা। তাঁর অভিনয়ে নির্মাতারা অত্যন্ত সন্তুষ্ট। তার উপরে প্রিয়ঙ্কা তাঁদের এত দিনের বন্ধু। এর মধ্যে অন্য কোনও অভিনেত্রীকে মনোনীত করার কথা ভাবতেই পারছেন না বলে জানান রুশোরা। ক্যাপ্টেন মার্ভেল চরিত্রেও যদি একাধিক অভিনেত্রীর মধ্যে থেকেে বেছে নেওয়ার সুযোগ দেওয়া হয়, তাঁরা নির্দ্বিধায় প্রিয়ঙ্কাকেই বেছে নেবেন বলে জানান ‘অ্যাভেঞ্জার্স’ নির্মাতা।

মুম্বইয়ে দক্ষিণী তারকা ধনুষের সঙ্গে এক খোলামেলা আড্ডায় অ্যান্টনি রুশো এবং জো রুশোকে বলতে শোনা যায়, ‘‘ক্যাপ্টেন মার্ভেল হিসেবে প্রিয়ঙ্কা এবং দীপিকা পাড়ুকোনের মধ্যে বেছে নিতে বললে আমাদের প্রিয়ঙ্কাকেই বেছে নিতে হবে। কারণ, আমরা ওর বিরাট ভক্ত। তা ছাড়া আমরা খুব ভাল বন্ধুও বটে। একটি প্রকল্পে একসঙ্গে কাজ করছি। আরও করব।’’

এর আগেও প্রিয়ঙ্কা সম্পর্কে জো রুশো বলেছিলেন, “ও খুবই বড় মাপের তারকা। খুব অল্প সময়ের মধ্যে সব কিছু রপ্ত করে ফেলে।’’

‘ক্যাপ্টেন মার্ভেল’-এ একটি জনপ্রিয় দৃশ্য একসঙ্গে পরিচালনা করেছিলেন অ্যান্টনি আর জো। তাঁদেরই পরিচালনায় ‘সিটাডেল’- এর মতো ছবিতে কাজ করে তাঁরও ভাল লেগেছে বলে জানিয়েছিলেন প্রিয়ঙ্কা। ঝুলিতে তাঁর আরও একগুচ্ছ হলিউড ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Priyanka Chopra Captain Marvel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE