Advertisement
২১ জুলাই ২০২৪
Sonakshi-Zaheer wedding

কনের সিঁথিতে সিঁদুর, পরনে লাল শাড়ি! রেখা, কাজল, রবিনারা কী করলেন সোনাক্ষীর রিসেপশনে?

প্রায় ১০০০ জন নিমন্ত্রিত। নবীন ও প্রবীণ তারকাদের ভিড়। কে কী ভাবে নজর কাড়লেন জ়াহির-সোনাক্ষীর বিয়েতে?

Sonakshi sinha zaheer iqbal reception party rekha honey singh raveena tandon tabu anil kapoor set the floor fire

সোনাক্ষী-জ়াহিরের রিসেপশনে চাঁদের হাট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৪:১৮
Share: Save:

২৩ জুন সকালে নিজের বান্দ্রার ফ্ল্যাটে ঘরোয়া ভাবে বিয়ে সারলেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। প্রথম থেকেই জানার কৌতূহল ছিল অনেকের যে, হিন্দু নাকি ইসলাম— কোন রীতি মেনে বিয়ে করবেন তিনি? কারণ অভিনেত্রীর স্বামী জ়াহির ইকবাল মুসলিম। কনের পক্ষ হিন্দু।

শেষে দেখা গেল, কোনও ধর্মীয় রীতি মেনে নয়, বরং আইনিমতেই বিয়ে করলেন তাঁরা। রাতে মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে ছিল জমকালো অনুষ্ঠান। সেখানেই রাতে নামল তারকাদের ঢল।

অন্য তারকাদের বিয়ের মতো খুব বেশি নিয়মের ঘেরাটোপ ছিল না জ়াহির-সোনাক্ষীর বিয়েতে। তবে নিমন্ত্রণপত্রে একটি অনুরোধ করা হয়েছিল, অতিথিরা যাতে লাল ছাড়া অন্য যে কোনও রঙের পোশাক পরে আসেন। প্রায় ১০০০ জন নিমন্ত্রিত ছিলেন এই অনুষ্ঠানে। নবীন ও প্রবীণ তারকায় ভরা রিসেপশন পার্টিতে কে কী ভাবে নজর কাড়লেন ?

অনুষ্ঠানকক্ষে সবার প্রথমে ঢোকেন কাজল। তাঁর পরনে ছিল ডিজিটাল প্রিন্টের ব্লাউজ, সঙ্গে কাঞ্জিভরম শাড়ি। খোলা চুল। হাতে মানানসই ব্যাগ। সোনাক্ষীর মা পুনম সিন্‌হাকে দেখা মাত্রই জড়িয়ে ধরে প্রণাম করেন তিনি। কুশল বিনিময় করেন শত্রুঘ্ন সিন্‌হার সঙ্গে। নবদম্পতির সঙ্গে ঢোলের তালে তালে পা মেলালেন কাজল। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো ‘পোস্ট’ও করেছেন তিনি।

‘হীরামন্ডি’ সিরিজ়ের লেখক মইন বেগের সঙ্গে অনুষ্ঠানে আসেন অভিনেত্রী সায়রা বানু। তবে খুব বেশি ক্ষণ তিনি থাকেননি। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে বিদায় নেন।

সোনাক্ষীর কাছের বন্ধু হানি সিংহ এসেছিলেন বেগনি রঙের কোর্ট পরে, সঙ্গে চেক প্যান্ট। চোখে রোদচশমা। সোনাক্ষীর সঙ্গে ‘ইয়ার তেরা সুপারস্টার’ মিউজ়িক ভিডিয়োটি করেন হানি। তার পর থেকে গা়ঢ় হয় তাঁদের বন্ধুত্ব। কাছের বান্ধবীর জীবনের এমন এক বিশেষ দিনে নিজে জ়াহির ও সোনাক্ষীর জন্য বেশ কিছু গানও পরিবেশন করেন হানি।

‘হীরামন্ডি’ সিরিজ়ের বিব্বোজান অভিনেত্রী অদিতি রাও হায়দরি এসেছিলেন তাঁর বাগ্‌দত্তা সিদ্ধার্থের সঙ্গে। তার মাঝে মধ্যমণি হয়ে প্রচারের আলো কেড়ে নিলেন রেখা। সাধারণত ভারী কাঞ্জিভরম শাড়িতেই দেখা যায় তাঁকে নানা অনুষ্ঠানে। কিন্তু জ়াহির-সোনাক্ষীর বিয়েতে নজর কাড়ল অভিনেত্রীর চুড়িদার। অফ হোয়াইট আর সোনালি রঙের কম্বিনেশনের সালোয়ার স্যুট পরে আসেন তিনি। হাতে ‘ম্যাচিং’ বটুয়া। চুল খোঁপা করা। গলায়, কানে ভারী গয়না। তিন জনের উষ্ণতায় মোড়া ও ভালোবাসায় ভরা মুহূর্ত ফ্রেমবন্দি করেন আলোকচিত্রীরা।

পিচ রঙের শারারা পরে এসেছিলেন তব্বু। কালো শার্ট ও শিমারি প্যান্ট পরে এলেন রবিনা। এ দিন স্বামীকে সঙ্গে নিয়ে আসেন ‘হীরামন্ডি’ সিরিজ় খ্যাত আলমজ়েব অর্থাৎ শরমিন সেগাল।

নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসেন অভিনেতা অনিল কপূর। সেখানে নিজের ‘ওয়ান টু কা ফোর’ গানে নাচতে ডাকেন সোনাক্ষী-জ়াহিরকে।

সবার শেষে আসেন সোনাক্ষীর প্রথম ছবির নায়ক সলমন খান। মধ্যরাতে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে অনুষ্ঠানকক্ষে প্রবেশ করেন তিনি। তাঁর বোন অর্পিতা খান স্বামীর সঙ্গে এলেও, ভাই সলমনকে আসতে দেখে তাঁর নিরাপত্তা বলয়ের মাঝে প্রবেশ করে পথ দেখিয়ে নিয়ে যান তিনিই। ব্যস্ত শিডিউল সলমনের। একগুচ্ছ ছবির কাজ তাঁর হাতে। তাই বেশি ক্ষণ থাকেননি এ দিন। অল্প সময়ের জন্যে এসে সকলের সঙ্গে দেখা করে চলে যান সলমন।

সকলের নজর কেড়ে নিয়েছেন নবদম্পতি সোনাক্ষী ও জ়াহির। অভিনেত্রীর পরনে ছিল লাল শাড়ি। জ়াহিরের পরনে সাদা রঙের শেরওয়ানি। কখনও সোনাক্ষীর ছবির গানে নেচেছেন জ়াহির, কখনও আবার ‘আফিরন’ গানের সঙ্গে তাল মেলাতে দেখা গিয়েছে দু’জনকে। শেষে ‘পাঁচ তলা কেক’ কেটে সমাপ্ত হয় এ দিনের অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE