Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

সোনমের গালে চুমু এঁকে দিলেন আনন্দ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ ফেব্রুয়ারি ২০২১ ১২:৫৯
আনন্দ-সোনম।

আনন্দ-সোনম।

হঠাৎ একটা শীতের সকালে নস্টালজিক সোনম কপূর অহুজা। ফিরে গিয়েছেন ২০১৭ সালের কোনও একটা দিনে। যে দিন আনন্দ প্রথম জানিয়েছিলেন ভালবাসার কথা। অকপট হয়ে প্রেম নিবেদন করেছিলেন তাঁর কাছে। জীবনের সেই বিশেষ মুহূর্তটাকে ফ্রেমবন্দি করে রেখেছিলেন অভিনেত্রী। ৪ বছর পর তা প্রকাশ্যে এনে আনন্দের সঙ্গে ‘পিডিএ’তে মজলেন তিনি।

ইনস্টাগ্রামে সেই দিনের ছবি পোস্ট করেছেন সোনম। দেখা যাচ্ছে, আনন্দের গলা জড়িয়ে একগাল হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। সোনমের কোমরে আনন্দের হাত। প্রেমিকার গালে চুমু এঁকে দিতে ব্যস্ত ছিলেন তিনি। ক্যাপশনে সোনম লিখেছেন, ‘সেই ট্রিপের থ্রো ব্যাক, যেখানে আমার বর আমাকে ভালবাসার কথা জানিয়েছিল’। হ্যাশট্যাগে লেখা নিউ ইয়র্ক থেকে জানা যায়, দেশ থেকে দূরে বিদেশের মাটিতে শুরু হয়েছিল সোনম-আনন্দের প্রেমের আখ্যান। একাধিক সাক্ষাৎকারেও সোনম জানিয়েছিলেন, আনন্দ এবং তাঁর সম্পর্কটা ‘লং ডিসট্যান্স রিলেশনশিপ’-এর মতো। বেশির ভাগ সময় কাজের জন্য আনন্দ বিদেশে থাকতেন। সুতরাং, ভালবাসার মানুষের সঙ্গে দেখা আর কথা বলার জন্য ভিডিয়ো কল এবং মেসেজ ছাড়া আর কোনও উপায় ছিল না।

বিয়ের পরেও যদিও সেই ছবি বিশেষ বদলায়নি। কাজের ব্যস্ততা এখনও দূরে দূরেই রেখেছে লাভ বার্ডসদের। আপাতত স্কটল্যান্ডের গ্লাসগোতে পরিচালক সোম মখিজার ‘ব্লাইন্ড’ ছবির জন্য শ্যুটিং করছেন সোনম। এই ছবিতে এক অন্ধ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে।

Advertisement

আরও পড়ুন

Advertisement