• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইফেল টাওয়ারের নীচে দাঁড়িয়ে সোনমের ঠোঁটে প্রথম চুম্বন এঁকেছিলেন আহুজা

sonam
আদরে মাখামাখি সোনম-আনন্দ।

আহুজা বাড়ির অন্দরমহল মঙ্গলবার সকাল থেকেই একটু অন্যরকম। বাড়ির তারকা বউয়ের জন্মদিন আজ। লকডাউনে পার্টি-সার্টি বন্ধ। বেচারি বাবার বাড়িতেও যেতে পারবে না যখন তখন শ্বশুরবাড়ি সেই ফাঁক ভরাট করবে বইকি!

যাঁর জন্মদিন, তিনি কী করছেন? সোনম কপূরের ভোর হয়েছে সোশ্যালে অনুরাগীদের শুভেচ্ছা পেতে পেতে। আর মনে মনে ভেবেছেন ৩৪টা বসন্ত কোথা দিয়ে যেন হু-উ-স করে উড়ে গেল!

৩৫ বছরের জন্মদিনে বাবা অনিল কপূরকে মিস করলেও পাশে স্বামী আনন্দ আহুদা। যাঁর সঙ্গে চার বছরের কোর্টশিপের পর সাতপাক ঘুরে জুহু ছেড়ে সংসার পাতেন দিল্লিতে। যেদিন থেকে আনন্দ-সোনমের ভালবাসা প্রকাশ্যে সেদিন থেকে আজ পর্যন্ত সাধারণ মানুষ ঘুরেফিরে শুনতে চান তাঁদের প্রেম-কাহিনি।

আনন্দ-সোনমের এক কমন বন্ধু নাকি দূতিয়ালি করেছিলেন তাঁদের হয়ে। সেটা ২০১৪। প্রথম দেখাতেই সোনমকে ভাল লেগেছিল আনন্দের। এবং একমাস নিজেকে বুঝে তারপর মুখোমুখি হয়েছিলেন অনিল-কন্যার। প্রপোজ করার পর অবশ্য সায় ছিল সোনমেরও। এবং মিঞাঁ-বিবি রাজি যখন কাজি কী করবে? যদিও সেই প্রেম ছিল গোপনীয়তার মোড়কে ঢাকা। প্রেমের দু’বছর কেটে যাওয়ার পর ২০১৬-য় যুগলে প্রথম প্রকাশ্যে আসেন অক্ষয় কুমারের দেওয়া এক ঘরোয়া পার্টিতে। ইউল স্মিথের সম্মানে সেই পার্টি ছিল। তখনই শুরু হালকা গুঞ্জন। ওই বছরেই সোনমের ‘তুতো’ ভাই অক্ষয় মারবারের রোকা অনুষ্ঠানে। বলিপাড়া দুইয়ে দুইয়ে চার করে নিতে একটুও ভুল করল না।

বিয়ের দিন

ততক্ষণে প্রেমে তুফান তুলেছেন কপোত-কপোতী। আইফেল টাওয়ারের নীচে দাঁড়িয়ে সোনমের ঠোঁটে প্রথম চুম্বন এঁকেছিলেন আহুজা। আর সেই দিন থেকেই সোনম পাকাপাকি আনন্দের। ২০১৮-র ৮ মে ভালবাসায় শিলমোহর দিয়ে সোনম হলেন কপূর-আহুজা। দেখতে দেখতে বিয়েরও দু’বছর কেটে গেল। মাঝে অনেকবার সোনমের গর্ভধারণের গুজবে তোলপাড় হয়েছে আরব সাগরের ঢেউ।

যেহেতু এখনও দু’জনায় দু’জনেতে মুগ্ধ তাই হয়তো এখনই সংসারে নতুন অতিথি আনার কথা ভাবছেন না। সেই খবর পেলে জাঁকালো সেলিব্রেশন তো হবেই। তার আগে আজকের দিন ভীষণ, ভী-ষ-ণ ভাল কাটান সোনম, ‘তুম জিও হাজারো সাল...’।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন