Advertisement
০৩ মে ২০২৪
Anshula Kapoor

শরীর জুড়ে স্ট্রেচ মার্ক, নিজেকে পছন্দ হত না অংশুলার, বোনের সৌন্দর্য তুলে ধরলেন সোনম

ইতিবাচক কিছুর চেয়ে নেতিবাচক কিছু দেখা কেন সহজ মনে হয়? প্রশ্ন জাগে বনি কপূরের কন্যা অংশুলার মনে। সব কিছু মিলিয়েই যে অন্য সকলের চেয়ে আলাদা অস্তিত্বে নিজের মতো হয়ে ওঠা, সেটাকেই উদ্‌যাপন করতে চেয়েছেন তিনি।

Sonam Kapoor reacts as Anshula Kapoor recalls not seeing beauty in her stretch marks, double chin, big arms

অবিন্যস্ত চুলেরও একটা নিজস্ব গল্প আছে, তাঁর ঠোঁটও ভালবাসা এবং উৎসাহের গল্প বলতে পারে, মনে করেন অংশুলা। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ২১:৩৬
Share: Save:

অভিনেতা অর্জুন কপূরের বোন অংশুলা কপূর দীর্ঘ দিন ভুগেছেন ‘পলিসিস্টিক ওভারি সিনড্রোম’-এ। মাত্র ১৪ বছর বয়স থেকে এই সমস্যায় জেরবার তিনি। তাঁর চেহারাতেও সেই অসুখের প্রভাব পড়ে। ওজন নিয়ন্ত্রণে রাখতে পারতেন না তিনি। সারা গায়ে স্ট্রেচ মার্কস তাঁকে লজ্জায় ফেলত। সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে অংশুলা জানালেন, চেহারা নিয়ে খুবই হীনম্মন্যতায় ভুগতেন তিনি। এখনও কি ভোগেন?

বনি কপূর ও তাঁর প্রথম স্ত্রী মোনা শৌরীর কন্যা অংশুলা নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, “ গোটা সপ্তাহ জুড়ে ছবিটা আমার ড্রাফটে ছিল। জানি না, আজ রাতে কী ভাবে ছবিটা ডিলিট করে দেওয়ার বদলে পোস্ট করতে উৎসাহ পেলাম। ... আমার জীবনের অর্ধেকের বেশি সময় নিজের মধ্যে আমি কোনও রকম সৌন্দর্যই খুঁজে পাইনি।”

অংশুলা আরও লেখেন, “যদিও বইয়ের প্রচ্ছদ দেখে ভিতরটা বিচার করতে নেই বলেই জানি, তবু আমরা বাইরেটা দেখেই বিচার করি, ভিতরটা কতটা ঝলমলে, সেটা দেখি না।”

তবে ইদানীং জীবনের অন্য পিঠ আবিষ্কার করেছেন তিনি। অংশুলার কথায়, “আমি কিছুতেই বুঝতাম না যে, নিজের মধ্যে সেই উজ্জ্বলতা আমি দেখতে পাব এবং অন্যকেও দেখাতে পারব। কখনও ভাবিনি, আয়নায় আমায় কেমন দেখাচ্ছে, সেই ভাবনা ছাড়াই নিজেকে ভালবাসতে পারি। কখনও ভাবিনি, আমার এই অবিন্যস্ত চুলেরও একটা নিজস্ব গল্প আছে। আমার ঠোঁটও ভালবাসা এবং উৎসাহের গল্প বলতে পারে।”

তাঁর প্রশ্ন, ইতিবাচক কিছুর চেয়ে নেতিবাচক কিছু দেখা কেন সহজ মনে হয় আমাদের কাছে? এই মুহূর্ত থেকে আমরা কি এই ভাবনাটা বদলাতে পারি না? সব কিছু মিলিয়েই যে অন্য সকলের চেয়ে আলাদা অস্তিত্বে নিজের মতো হয়ে ওঠা, সেটাকেই উদ্‌যাপন করতে চেয়েছেন তিনি। তাঁর এই পোস্ট শেয়ার করেছেন তুতো বোন সোনম কপূর। ‘সুন্দরী’ লিখে ট্যাগও করেছেন তাঁকে।

সম্প্রতি চিত্রনাট্যকার রোহণ ঠক্করের সঙ্গে নিজের সম্পর্কের কথা খোলসা করেছেন তিনি। সূর্যাস্তের মুহূর্তে তাঁরা পরস্পরের দিকে তাকিয়ে হাসছেন, এমন একটি ছবি কিছু দিন আগে পোস্ট করেছিলেন অংশুলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anshula Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE