Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anil Kapoor

Anil Kapoor: নাতিকে ভয় পাচ্ছেন অনিল? ‘দাদু’র ভয় নিয়ে কী বললেন সোনম

‘যুগ যুগ জিয়ো’-র শ্যুটিং চলছিল। সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে অনিল ছুটলেন মন্দিরে।

সোনম অন্তঃসত্ত্বা। প্রথম জানতে পেরে কী করেছিলেন অনিল?

সোনম অন্তঃসত্ত্বা। প্রথম জানতে পেরে কী করেছিলেন অনিল?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৬:৩৮
Share: Save:

গত ২০ অগস্ট শনিবার, দাদু হয়েছেন জানিয়ে সগর্বে পোস্ট করেছিলেন অভিনেতা অনিল কপূর। সোনম কপূর এবং আনন্দ অহুজার কোল জুড়ে তাঁর ফুটফুটে নাতি, যার জন্ম হয়েছে লন্ডনে। এতে তো খুশি হওয়ার কথা! কিন্তু মেয়ে সোনম ফাঁস করলেন অন্য কথা।

জানালেন, বাবা আসলে ভয় পেয়েছেন। দাদু হওয়ার প্রস্তুতি নাকি নেওয়া হয়নি তাঁর! একেবারেই বুড়ো হতে চান না অনিল!

সেই শুনে তাজ্জব ভক্তরা। যদিও ৬৫ বছর বয়সি অনিল কপূরকে ভুল বুঝলেন না কেউ। অফুরান হাসির তুবড়ি তাঁর মুখে লেগেই থাকে। চিরকালীন শিশুমনে তিনি সবই আপন করে নিতে পারেন।

হিন্দি চলচ্চিত্রে দীর্ঘ কর্মজীবন অনিলের। প্রধান ভূমিকা থেকে পার্শ্বচরিত্র হয়ে ওটিটি এবং টেলিভিশনেও অভিনয় করেছেন। সোনম তাঁর প্রথম সন্তান। নবজাতকও অভিনেতার প্রথম নাতি।

ছেলের জন্মের আগে এক সাক্ষাৎকারে সোনম বলেছিলেন, ‘‘আমার মনে হয় আমার বাবা ভয় পাচ্ছেন। তিনি নিজেকে দাদু হিসেবে দেখতে পারেন বলে মনে হয় না আমার। দীর্ঘ দিন ধরে, তিনি নিজেকে অভিভাবকের ভূমিকাতেও ভাবতে পারেননি। কিন্তু যখন জানিয়েছিলাম আমি অন্তঃসত্ত্বা, দেখেছিলাম বাবা আবেগে ভাসছেন।’’

সোনম আরও জানান, প্রথম যখন খবরটা দিয়েছিলেন বাবা ভারী অদ্ভুত প্রতিক্রিয়া জানিয়েছিলেন। অভিনেত্রীর কথায়, ‘‘আমি বাবা-মাকে খবরটা দিচ্ছি যখন, চণ্ডীগড়ে ‘যুগ যুগ জিয়ো’-র শ্যুটিং চলছে। শুনেই বাবা-মা আশপাশের কিছু মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। এ দিকে বাবা-মা এত ধার্মিক বলে আমি জানতাম না। জিজ্ঞাসা করেছিলাম, কিসের জন্য প্রার্থনা করতে যাচ্ছ? বাবা উত্তর দিয়েছিলেন, ‘নাতি’।’’

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন সোনম ও আনন্দ। ২০২২ এর মার্চ মাসে সন্তান আগমনের কথা ঘোষণা করেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anil Kapoor sonam kapoor new born baby Baby Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE