Advertisement
০১ মে ২০২৪
Ram Mandir Inauguration

রামমন্দির উদ্বোধনে ‘ঐতিহাসিক আমন্ত্রণ’ পেলেন সোনু নিগম, সমাজমাধ্যমে উচ্ছ্বসিত গায়ক

রামমন্দির উদ্বোধনে শুক্রবারই নিমন্ত্রণ পেয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এ বার ডাক পড়ল গায়ক সোনু নিগমের। সুখবর ভাগ করে নিলেন সমাজমাধ্যমের পাতায়।

Sonu Nigam receives invitation to Ayodhya Ram Mandir Inauguration

সোনু নিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ২০:১২
Share: Save:

অযোধ্যা জুড়ে সাজো সাজো রব। ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধন। প্রধানমন্ত্রীর হাতে দিয়েই হবে উদ্বোধন। ইতিমধ্যেই অতিথিদের কাছে নিমন্ত্রণপত্র পাঠাতে শুরু করেছে রামজন্মভূমি ট্রাস্ট। রামমন্দিরের উদ্বোধনে হাজির থাকতে আগে থেকেই অযোধ্যায় পৌঁছে যাচ্ছেন দেশের বিভিন্ন প্রান্তের ভক্তরা। সাধারণ দর্শনার্থীরা যেমন থাকছেন, রামমন্দির উদ্বোধনের দিন আমন্ত্রিত রয়েছেন বলিউডের একঝাঁক তারকা। অমিতাভ বচ্চন, অনুপম খের, আলিয়া ভট্ট, রণবীর কপূর,অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিত-সহ দক্ষিণী তারকা যশ-প্রভাস তো থাকছেনই। শুক্রবারই নিমন্ত্রণপত্র পেয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এ বার ডাক পড়ল গায়ক সোনু নিগমের।

উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পেয়ে আপ্লুত সোনু। সেই ছবি সমাজমাধ্যমে পোস্ট করে গায়ক লেখেন, ‘‘ঐতিহাসিক নিমন্ত্রণ’’। যে আমন্ত্রণপত্র অতিথিদের কাছে গিয়েছে সেটি একটি কমলা রঙের ব্যাগে। উপরে লেখা ‘রামমন্দির অযোধ্যা’। বাক্সটি খুলতে হচ্ছে ছোট্ট একটি ছিটকিনি ঘুরিয়ে। যার মধ্যে আবার আঁকা হনুমানের গদা। জমকালো আমন্ত্রণপত্রের প্রথম পাতায় সিংহাসনে বসা রাম-সীতার ছবি। পাশে লক্ষ্মণ এবং পদতলে হনুমান। সেই ছবির পরের পাতায় বাঁ দিকের অংশে রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠার আমন্ত্রণ। সেই প্রথম পাতাটি প্রকাশ্যে এনেছেন সোনু। তিনি নিমন্ত্রণ পেয়েছেন দেখে খুশি তাঁর অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘‘আপনি এর থেকে অনেক বেশি সম্মানের যোগ্য,’’ কারও মতে, ‘‘নতুন বছরটা দারুণ ভাবে শুরু হল আপনার।’’

সম্প্রতি বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্টেও দাবি করা হয়েছে যে, শহরের বেশির ভাগ হোটেলেই তিন দিন অর্থাৎ, ২১ থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত ঘর বুক করে রেখেছেন বহু মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE