Advertisement
০৩ অক্টোবর ২০২২
Sonu Sood

Sonu Sood: কেজরীবালের সঙ্গে বৈঠকের পরেই ‘কোভিড হিরো’ সোনু সুদের দফতরে আয়কর হানা!

নানা জল্পনা তৈরি হলেও সোনু সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি আম আদমি পার্টিতে যোগ দেওয়ার পরিকল্পনা করছেন না।

মুম্বইয়ে সোনু সুদের দফতরে হানা দিলেন আয়কর বিভাগের আধিকারিকরা।

মুম্বইয়ে সোনু সুদের দফতরে হানা দিলেন আয়কর বিভাগের আধিকারিকরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৯:২৪
Share: Save:

মুম্বইয়ে সোনু সুদের দফতরে হানা দিলেন আয়কর বিভাগের আধিকারিকরা। লখনউয়ের একটি রিয়্যাল এস্টেট সংস্থার দফতরেও পৌঁছেছে আয়কর বিভাগ। সেই সংস্থার সঙ্গে কিছু দিন আগেই চুক্তি করেছেন সোনু সুদ। অভিযোগ উঠেছে, সেই চুক্তির টাকাপয়সা লেনদেনে আয়কর ফাঁকির ঘটনা ঘটেছে।

দিন কয়েক আগেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের সঙ্গে বৈঠক করেছিলেন সোনু। নানা জল্পনা তৈরি হলেও সোনু সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি আম আদমি পার্টিতে যোগ দেওয়ার পরিকল্পনা করছেন না। স্কুল পড়ুয়াদের জন্য কেজরীবালের একটি প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত করা হয়েছে তাঁকে। যদিও তাতেও জল্পনা কমেনি। বলা হচ্ছে, আগামী নির্বাচনে পঞ্জাবের হয়ে আম আদমি পার্টির প্রার্থী হিসেবে দাঁড়াবেন সোনু।

কেজরীবালের সঙ্গে বৈঠকের পরেই আয়কর বিভাগের হানার ঘটনাকে অনেকেই একত্র করে দেখছেন। তার উত্তরে বিজেপি-র মুখপাত্র আসিফ ভামলা বলেছেন, ‘‘এই ঘটনা দু’টির মধ্যে কোনও সংযোগ নেই। যে কোনও ব্যক্তি যার সঙ্গে ইচ্ছা দেখা করতে পারেন। তার সঙ্গে এই তল্লাসির যোগ থাকবে কেন? আর এটি কোনও তদন্ত নয়, কেবল তল্লাসি। তার থেকেও গুরুত্বপূর্ণ বিষয় হল, যিনি মানুষের কল্যাণের জন্য নানা প্রকল্প শুরু করেছেন, তিনিই যে কোনও গন্ডগোল করবেন, তা নাও হতে পারে। নীচের স্তরেও হতে পারে এটা। আয়কর বিভাগ সম্পূর্ণ স্বাধীন। তারা যা ঠিক মনে করছে, তা-ই করছে।’’ ইতিমধ্যে শিবসেনার সমর্থকরাও এই তল্লাসির সমালোচনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.