Advertisement
০৪ মার্চ ২০২৪
Hollywood Scoop

নতুন প্রেমিকে মজে ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা, চোখের জল আটকাতে পারলেন না প্রিয়ঙ্কার ভাসুর

গত সেপ্টেম্বরেই সবে বিচ্ছেদ ঘোষণা করেছেন প্রিয়ঙ্কা চোপড়ার ভাসুর জো জোনাস ও জা সোফি টার্নার। তার কয়েক মাসের মধ্যেই নতুন প্রেমিকে মজলেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা সোফি টার্নার।

Sophie Turner confirms new love with this British aristocrat Peregrine Pearson amid divorce from Joe Jonas

(বাঁ দিকে) সোফি টার্নার। জো জোনাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২১:৩৭
Share: Save:

তিন বছরের প্রেম ও চার বছরের দাম্পত্যজীবনে কয়েক মাস আগে ইতি টেনেছেন ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নার ও ‘জোনাস ব্রাদার্স’-খ্যাত পপ তারকা জো জোনাস। সপ্তাহখানেকের কানাঘুষোর পরে গত সেপ্টেম্বর মাসে সমাজমাধ্যমের পাতায় বিবাহবিচ্ছেদের খবর ঘোষণা করেন জো ও সোফি। তার পর থেকে একাধিক বার জলঘোলা হয়েছে তাঁদের সমীকরণ নিয়ে। এমনকি, বিচ্ছেদ ঘোষণার পরে দুই সন্তানের কাস্টডি নিয়েও কম টানাপড়েন হয়নি প্রাক্তন দম্পতির মধ্যে। প্রায় মাসখানেকের বাগ্‌বিতণ্ডা ও তর্কবিতর্কের পরে অবশেষে আদালতের হস্তক্ষেপেই সেই সমস্যার সমাধান করতে পেরেছেন জো ও সোফি। সেই জট কাটার পরেই সোফির জীবনে এসেছেন নতুন পুরুষ। মাসখানেক আগে প্যারিসের রাস্তায় প্রকাশ্যে নিজের নতুন ‘প্রেমিক’কে চুম্বন করতে দেখা গিয়েছিল সোফিকে। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমের পাতাতেও। বছরের শেষেও সেই প্রেমিকের সঙ্গে আলিঙ্গনাবদ্ধ অবস্থায় দেখা মিলল পর্দার সানসা স্টার্কের।

ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন ‘পেরি’ পিয়ারসনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোফি। প্যারিসের রাস্তায় তাঁর সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল ‘ডার্ক ফিনিক্স’-এর জিন গ্রেকে। খবর, বন্ধুদের সূত্রেই ২৯ বছর বয়স্ক পেরির সঙ্গে আলাপ সোফির। জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই গাঢ় হয় তাঁদের বন্ধুত্ব। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। পেরির সঙ্গে প্রেম নিয়ে এখন বেশ খোলামেলা সোফি।

অন্য দিকে, জোনাস ব্রাদার্সের অনুষ্ঠান উপলক্ষে দুই মেয়েকে কনসার্টে নিয়ে আসতে দেখা গিয়েছে প্রিয়ঙ্কার ভাসুর জোকে। দুই মেয়ের সামনে ‘লিট্‌ল বার্ড’ গান গাইতে গিয়ে কিছুটা আবেগপ্রবণও হয়ে পড়েন জো। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE