Advertisement
১৪ জুলাই ২০২৪
Neemphuler Modhu

‘নিমফুলের মধু’র পর্ণা আর মৌমিতার বাস্তবে সম্পর্ক কেমন? পাওয়া গেল ঝলক

‘নিমফুলের মধু’ সিরিয়ালের দুই জা-এর সম্পর্ক যে ক্যামেরার সামনে মোটেই ভাল নয়, তা তো সিরিয়ালে স্পষ্ট। কিন্তু বাস্তবে তাঁদের সম্পর্ক কেমন?

Neemphuler Modhu serial actress Pallavi Shrma and villain Manoshi Sengupta bonds over food

‘নিমফুলের মধু’ সিরিয়ালের একটি দৃশ্যে মানসী সেনগুপ্ত এবং পল্লবী শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২০:৩৪
Share: Save:

পর্ণা এবং সৃজনের গল্পে চলছে টানটান উত্তেজনা। বাড়ির ছোট ছেলে বিয়ে করে এসেছে। কিন্তু কেউ মেনে নিতে রাজি নয়। দেওরের পাশে রয়েছে একমাত্র পর্ণা। ‘নিমফুলের মধু’ সিরিয়ালে চলছে হাই ভোল্টেজ় ড্রামা। যা দর্শকের মনে ধরেছে বোঝা যাচ্ছে টিআরপি নম্বর দেখে। বেশ কিছু সপ্তাহে তালিকায় প্রথম স্থানে ছিল এই সিরিয়াল। ক্যামেরার সামনে পর্ণার সঙ্গে তাঁর বড় জা-এর সম্পর্ক প্রায় সাপে-নেউলে। বাস্তবে ঠিক কেমন? পল্লবী শর্মার বড় জা-এর চরিত্রে অভিনয় করছেন মানসী সেনগুপ্ত। এমনিতেই মানসীকে নেতিবাচক চরিত্রে দেখেন দর্শক। বাস্তবে পল্লবী এবং মানসীর সম্পর্ক কেমন? ঝলক পাওয়া গেল সমাজমাধ্যমের পাতায়।

একটি রিল ভিডিয়োয় দেখা যাচ্ছে স্টুডিয়োয় একসঙ্গে সবাই মিলে বসে আছেন তাঁরা। ভাত-কাপড় অনুষ্ঠানের দৃশ্য দেখানো হয়েছে। সেই উপলক্ষে সেটে বেশ খাওয়াদাওয়াও হয়েছে। সেখানেই পল্লবীর সঙ্গে মানসীকে দেখা গেল খোশমেজাজে গল্প করতে। পাতে ছিল মাংস-ভাত, সঙ্গে ছিল দেদার আড্ডা। বোঝা গেল পল্লবীর সঙ্গে বাস্তবে কেমন সম্পর্ক। পর্দার দুই চরিত্র পর্ণা এবং মৌমিতার ভাব না থাকলেও বাস্তবে কিন্তু দু’জনে ভালই বন্ধু।

উল্লেখ্য, এই মুহূর্তে টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে। রুবেল এবং পল্লবীর জুটিও দর্শকের প্রিয়। তবে রুবেলের প্রিয় একমাত্র শ্বেতা ভট্টাচার্য। সিরিয়ালের সেট থেকেই তাঁদের প্রেম। বাস্তবে রুবেল-শ্বেতার জুটি নিয়েও দর্শক মহলে উত্তেজনা কম নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE