Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Sourav Das: মা-বাবাকে অশ্লীল কথা বলছে লোকে, নেটমাধ্যম থেকে বিদায় নিলেন অভিনেতা সৌরভ দাস

সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুজব রটেছে টলিপাড়ায়। সেটাও একটা কারণ নয় তো?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ জুলাই ২০২১ ১৮:০৬
Save
Something isn't right! Please refresh.
সৌরভ দাস

সৌরভ দাস

Popup Close

ঝাড়গ্রামে বেড়াতে গিয়েছেন অভিনেতা সৌরভ দাস। সঙ্গে কেবল তাঁর সহকারী। আগামী কিছু কাজের চরিত্র নিয়ে ভাবার জন্য স্থির হয়ে সবুজের কাছাকাছি থাকা দরকার বলে মনে করছেন সৌরভ। তাই বাইরে যাওয়া। সেখান থেকেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে জানালেন, নেটমাধ্যম থেকে বিদায় নিতে চান তিনি।

সৌরভের ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটা জানলা, ঘরের ভেতরে অন্ধকার হয়ে রয়েছে। বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। গান চলছে নেপথ্যে। সৌরভ লিখলেন, ‘সম্ভবত এটা আমার শেষ পোস্ট। কয়েক দিন বাদে আবার ফিরব। তত দিনের জন্য বিদায় বন্ধুরা। সুস্থ থাকবেন, ভাল থাকবেন।’ নীচে হ্যাশট্যাগে লেখা ‘সোশ্যাল ডিটক্স’।

Advertisement
সৌরভের বিদায়বার্তা

সৌরভের বিদায়বার্তা


নেটমাধ্যম থেকে বিদায় নেওয়ার কারণ জানতে অভিনেতাকে যোগাযোগ করল আনন্দবাজার অনলাইন। তিনি বললেন, ‘‘আমার ফেসবুক পেজে আমাকে যখন আক্রমণ করা হয়, মা-বাবা আমার হয়ে মন্তব্য না করে থাকতে পারে না। তখন তাঁদের দিকে জঘন্য ইঙ্গিত করা হয়। আমার ভাল লাগে না। মা-বাবাকে অনেক বার বারণ করেছি মন্তব্য না করতে। আমাদের মতো গণ্ডারের চামড়া নয় তাদের।ছেলের সম্পর্কে এ সব কথা মেনে নিতে পারে না তারা।’’ তাই নিজেই এই ভার্চুয়াল দুনিয়া থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিলেন সৌরভ। জানালেন, সাত দিন পরে যদি মনে হয়, মানসিক অবস্থা ঠিক আছে, তা হলে নেটমাধ্যমে ফিরবেন অভিনেতা।

সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুজব রটেছে টলিপাড়ায়। সেটাও একটা কারণ নয় তো এই সিদ্ধান্তের পিছনে? অভিনেতা সাফ জানিয়ে দিলেন, ‘‘একদমই না। অভিনেতা হয়েছি। গুজব রটবেই। এটা তো জানা কথা। এ সব শুনলে অবাক হই না আজকাল।’’

মা, বাবা ও বোনের সঙ্গে সৌরভ

মা, বাবা ও বোনের সঙ্গে সৌরভ


কিন্তু সৌরভ সিদ্ধান্ত নিয়েছেন, যদি ফিরেও আসেন ফেসবুক ও ইনস্টাগ্রামে, তা হলেও নিজে আর সেটার দায়িত্ব নেবেন না। তাঁর জনসংযোগ দলের হাতে ছেড়ে দেবেন নিজের প্রোফাইলগুলো। সৌরভ বললেন, ‘‘আমি খুব ব্যক্তিগত ভাবে, অনুরাগীদের ভালবেসে নিজে নিজের সমস্ত প্রোফাইল সামলাতাম। কিন্তু তাঁরা যদি আমায় পছন্দ না করেন, তবে আমার দূরত্ব রাখাই ভাল।’’


বুধবার তিনি অভিনেত্রী বরখা বিশতের একটি পোস্ট দেখে উদ্বুদ্ধ হয়েছেন বলে জানালেন। তাঁর সহ-অভিনেত্রী বরখাও নেটমাধ্যম থেকে বিদায় নিয়েছেন। সেটা দেখার সঙ্গে সঙ্গে তিনি ভাবলেন, ‘‘আরে আমিও তো এটাই ভাবছিলাম।’’ যেমন ভাবা তেমন কাজ। তবে তিনি জানিয়ে দিলেন, ফেসবুক বা ইনস্টাগ্রাম, কোনও প্রোফাইলই নিষ্ক্রিয় করবেন না। তিনি ‘লগ আউট’ করে যাবেন। যার ফলে মানুষ তাঁকে দেখতে পাবেন। কিন্তু তিনি সেখানে উপস্থিত থাকবেন না।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement