Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Das

Sourav Das: ভিডিয়ো-কাণ্ডের পর প্রথম বার বোনের সঙ্গে ছবি দিলেন অভিনেতা সৌরভ দাস

বাবা ও মা সোফায় বসে। পিছনে বোনকে জড়িয়ে ধরে অভিনেতা। ছবির সঙ্গে লেখা, ‘অপরিবর্তনীয়, আর বাকি সব—’ অসম্পূর্ণ রেখেছেন কথাটা।

অভিনেতা সৌরভ দাস

অভিনেতা সৌরভ দাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ২০:১০
Share: Save:

চলতি বছরের শুরুর দিকে জীবনের উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছিল অভিনেতা সৌরভ দাসের। একটি ভিডিয়ো তাঁর জীবনের সংজ্ঞা পাল্টে দিয়েছিল। তাঁকে ও তাঁর বোনের সম্পর্ক নিয়ে সমালোচনা করা হয়েছিল। সেই ঘটনার পরে প্রথম বার নিজের বোনের সঙ্গে ছবি দিলেন সৌরভ।

সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে, মা, বাবা ও বোনের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন সৌরভ। বাবা ও মা সোফায় বসে। পিছনে বোনকে জড়িয়ে ধরে অভিনেতা। ছবির সঙ্গে লেখা, ‘অপরিবর্তনীয়, আর বাকি সব—’ অসম্পূর্ণ রেখেছেন কথাটা। নেটাগরিকরা যে যার মতো করে বুঝে নেবেন, তেমনই আশা করেছেন তিনি।

গত জানুয়ারি মাসে বোন ও বাবার সঙ্গে জন্মদিন পালন করছিলেন সৌরভ। ছিলেন আরও মানুষ। কিন্তু জন্মদিন পালনের ভিডিয়োর একটি বিশেষ অংশ আচমকাই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। শুরু হয় বিতর্ক। নানা কথা ভেসে ভেসে আসতে থাকল, ‘ভাই-বোনের নোংরামো!’, ‘বোনের বুকে হাত দিয়ে রয়েছেন সৌরভ। কিন্তু সামনে ক্যামেরা ছিল, সে কথা ভুলে গিয়েছেন।’, ‘তৃণমূল কর্মীর আসল পরিচয়’ ইত্যাদি। আর সব ক’টা কথাই আঘাত দিয়েছে সৌরভ ও তাঁর পরিবারের বুকে। ঘটনাটি ঘটার পরে সৌরভ নিজের ফোন নিষ্ক্রিয় করে দিয়েছিলেন। কারও সঙ্গে কথা বলার ক্ষমতা ছিল না তাঁর। বোনও সারাক্ষণ আতঙ্কে থাকতেন দাদাকে নিয়ে। সহকারীর ফোনে কল করে সৌরভের গলায় ‘হ্যালো’-টুকু শুনতেন কেবল।

সেই ভিডিয়ো প্রকাশ পাওয়ার কয়েক ঘণ্টা আগে তিনি তৃণমূলে যোগদান করেছিলেন। কিন্তু ভিডিয়োটির জন্য প্রার্থী হওয়ার ইচ্ছায় জলাঞ্জলি দিতে হয়। নিজেই দলের প্রত্যেককে অনুরোধ করেন, যাতে এই নির্বাচন থেকে তাঁকে দূরে রাখা হয়।

তবে এর আগেও একটি ভিডিয়ো দিয়েছিলেন সৌরভ। সেই ঘটনার ঝড় খানিক থেমে আসার পরে। পরিবারের সঙ্গে বিভিন্ন মুহূর্ত তাতে ফুটে উঠেছিল। বোনের সঙ্গে তাঁর ছোটবেলার ছবিও ছিল সেখানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

instagram Viral video Siblings Sourav Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE