Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Srijit’s new film

‘টেক্কা’র পর সৃজিতের পরের বাজি কী? অনির্বাণ, ঋত্বিক ও রুদ্রনীলকে ঘিরে জোর জল্পনা টলিপাড়ায়

নতুন ছবির প্রাথমিক পরিকল্পনা শুরু করে দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। থাকছেন এক ঝাঁক তারকা। শুটিং শুরু জুন মাসে।

Sources reveal Ritwick Chakraborty, Rudranil Ghosh and Anirban Bhattacharya are the cast of Srijit Mukherji’s next film

(বাঁ দিক থেকে) ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, সৃজিত মুখোপাধ্যায় এবং রুদ্রনীল ঘোষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৮:৩৬
Share: Save:

সৃজিত মুখোপাধ্যায়ের অভিধানে ‘বিশ্রাম’ শব্দটির কোন অস্তিত্ব নেই। কারণ, বছরের শুরুতেই একের পর এক কাজের পরিকল্পনা করে চলেছেন পরিচালক। এই মুহূর্তে দেব ও রুক্মিণী মৈত্রকে নিয়ে ‘টেক্কা’ ছবির শুটিংয়ে ব্যস্ত পরিচালক। মার্চ মাসে নতুন ফেলুদা সিরিজ় ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এর শুটিংয়ে কাশ্মীরে পৌঁছে যাবেন পরিচালক। এ দিকে ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, নতুন একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক।

সৃজিতের এই নতুন ছবিতে থাকছেন টলিপাড়ার একঝাঁক তারকা। শোনা যাচ্ছে, ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষ। নতুন তিন অভিনেতাকে নিয়ে চর্চা শুরু হয়েছে বলে অনেকেই অনুমান করছেন, সৃজিত হয়তো ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভিঞ্চি দা’ ছবির সিক্যুয়েলের পরিকল্পনা করছেন। কারণ, এই ছবিতে ত্রয়ী ছিলেন। কিন্তু টলিপাড়ার এক সূত্রের দাবি, এই ছবিটি ‘ভিঞ্চি দা’র সিক্যুয়েল নয়। ‘ভিঞ্চি দা’র চিত্রনাট্য লিখেছিলেন রুদ্রনীল ঘোষ। তাঁর সঙ্গে এই ছবি নিয়ে সৃজিতের আরও বৈঠক হওয়া বাকি।

নতুন ছবিটি নাকি ভিন্ন স্বাদের থ্রিলার। এই ছবির জন্য বছরের শুরুতেই নাকি অভিনেতাদের সঙ্গে একপ্রস্ত আলোচনা সেরেছেন পরিচালক। শুনিয়েছেন চিত্রনাট্য। এ রকমও শোনা যাচ্ছে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পারেন কৌশিক গঙ্গোপাধ্যায়। তবে ছবির মহিলা চরিত্রাভিনেতা এবং আরও খুঁটিনাটি বিষয় এখনও চূড়ান্ত হওয়া বাকি। তাই সম্ভবত আগামী জুন মাসে ছবির শুটিং শুরু করবেন সৃজিত। চলতি বছর পুজোয় ‘টেক্কা’ মুক্তি পাওয়ার কথা। তা হলে সৃজিতের এই ছবিটি কবে মুক্তি পাবে? উত্তর ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE