Advertisement
১৯ জুলাই ২০২৪
Ram Charan on RRR

ছবি ফ্লপ করার পর পার্টি, ‘আরআরআর’-এর সাফল্যের পর সাত দিন বাড়িতে! ব্যাখ্যা দিলেন রামচরণ

২০২২ সালের ২৫ মার্চ ভারতে মুক্তি পায় ‘আরআরআর’। ছবির সাফল্যের পর এক সপ্তাহ বাড়ির বাইরে পা রাখেননি রামচরণ!

South actor Ram Charan says he didn’t come out of home a week after RRR’s success

রাম চরণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ২০:১৫
Share: Save:

২০২২ সালে মুক্তির পরেই দেশ জুড়ে বক্স অফিসে ঝড় তোলে দক্ষিণী ছবি ‘আরআরআর’। এসএস রাজামৌলি পরিচালিত এই ছবিতে জুনিয়র এনটিআর-এর পাশাপাশি সমান প্রশংসিত হন রামচরণ। কিন্তু এই ছবির সাফল্যকে অন্য ভাবে দেখেছিলেন রাম। অভিনেতার জীবনে এই ছবির সাফল্য শুরুর দিকে কী প্রভাব ফেলেছিল, তা জেনে অনুরাগীদের একাংশ অবাক হয়েছেন।

সম্প্রতি, একটি সাক্ষাৎকারে ‘আরআরআর’ প্রসঙ্গে রামচরণকে প্রশ্ন করা হয়। অভিনেতা স্পষ্ট জানান, ছবি মুক্তির পর তিনি এক সপ্তাহ বাড়ির বাইরে পা রাখেননি। অথচ শুরু থেকেই ‘আরআরআর’ দর্শকের মন জয় করেছিল। রাম বলেন, ‘‘আমার ভাল বা খারাপ দিকটা হল, কী ভাবে চাপ নিতে হয়, আমি সেটা জানি না।’’ এই প্রসঙ্গেই রাম বলেন, ‘‘এ রকমও হয়েছে, ছবি ব্যর্থ হওয়ার পর আমি পার্টি করেছি। কিন্তু ‘আরআরআর’ সফল হওয়ার পর আমি এক সপ্তাহ বাড়ি থেকে বেরোইনি।’’ রাম জানান, ছবি সফল হওয়ায় তাঁর চিন্তা দূর হয়েছিল। ফলে পরিবারের সঙ্গেই তিনি সময়টা কাটিয়েছিলেন। অভিনেতার কথায়, ‘‘আমার ক্ষেত্রে এটা বৈপরীত্য বলা যেতে পারে।’’

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর পুত্র রামচরণ। তারকাসন্তান হওয়ার চাপ কি তাঁকে প্রভাবিত করে? রাম বলেন, ‘‘আমি আজ এবং এই মুহূর্তে কী করছি, সেটাই আমার কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। সেটা ঠিক থাকলে আগামী দিনগুলোও মধুর হয়ে উঠবে।’’

২০২২ সালের ২৫ মার্চ ভারতে মুক্তি পায় ‘আরআরআর’। পরের বছর দেশ ও বিদেশের একাধিক পুরস্কারে ভূষিত হয় ছবিটি। ছবির গান ‘নাটু নাটু’ অস্কারের মঞ্চে সেরা সঙ্গীত বিভাগে জয়ী হয়। বিশ্বের বিভিন্ন দেশে ছবির জয়জয়কার এখনও অব্যাহত। ২০২২ সালের অক্টোবরে জাপানে মুক্তি পায় রাজামৌলি পরিচালিত ছবিটি। রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ছবিটি তার পর সে দেশে ভারতীয় মুদ্রায় প্রায় ২৩ কোটি টাকার ব্যবসা করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan RRR South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE