Advertisement
০৬ মে ২০২৪
Thalapathy Vijay

কেরলে বিজয় থলপতিকে দেখতে উন্মত্ত জনতার ভিড়, ক্ষতিগ্রস্ত গাড়ি, কেমন আছেন অভিনেতা?

কেরলে নতুন ছবির শুটিংয়ে রয়েছেন দক্ষিণী অভিনেতা থলপতি বিজয়। অভিনেতার দর্শন পেতে গিয়ে তাঁর গাড়ির ক্ষতি করে ফেললেন অনুরাগীদের একাংশ।

South actor Thalapathy Vijay’s car got damaged after massive fans turnout in Kerala

থলপতি বিজয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৫:৪১
Share: Save:

খ্যাতির বিড়ম্বনাই বটে! প্রিয় তারকাকে চাক্ষুষ করার সুযোগ কেউই হাতছাড়া করতে চান না। তিরুঅনন্তপুরমে দক্ষিণী তারকা থলপতি বিজয়কে দেখতেও জনতার ভিড় ছিল লক্ষণীয়। কিন্তু শেষ পর্যন্ত অভিনেতার গাড়িরই ক্ষতি করে বসল উন্মত্ত জনতা।

সম্প্রতি কেরলে তাঁর নতুন ছবি ‘গোট’-এর শুটিংয়ে পৌঁছেছেন বিজয়। খবর পেয়ে বিমানবন্দরের বাইরে অনুরাগীরা ভিড় করেন। কিন্তু তারকাকে এক ঝলক দেখার পরেও তাঁরা শান্ত হননি। হোটেল পর্যন্ত বিজয়কে ধাওয়া করেন অনুরাগীদের একাংশ। তাঁদের দাপাদাপিতে অভিনেতার গাড়ির একাধিক জায়গা তুবড়ে যায়। গাড়ির কাচও ভাঙে। সেই ভিডিয়ো আপাতত নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

প্রায় ১৪ বছর বছর কেরলে পা রাখলেন বিজয়। অভিনেতাকে নিয়ে অনুরাগীদের বাড়তি উৎসাহ ছিলই। কিন্তু তাঁরা যে এই ভাবে তাঁর গাড়ির উপর চড়াও হবেন, তা আগে থেকে বুঝতে পারেননি নিরাপত্তাকর্মীরা। সূত্রের খবর, ভিড়ের মধ্যে অভিনেতা কোনও চোট পাননি। শেষ পর্যন্ত খেসারত দিতে হয়েছে তাঁর গাড়িটিকে। জানা গিয়েছে, ছবির শুটিংয়ে আগামী কয়েক সপ্তাহ তিরুঅনন্তপুরমেই থাকবেন অভিনেতা।

আগামী কয়েক মাসের মধ্যেই ভেঙ্কট প্রভু পরিচালিত এই ছবির শুটিং শেষ হওয়ার কথা। সূত্রের দাবি, ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বিজয়। গত বছর ‘লিয়ো’ ছবিতে দর্শক বিজয়কে দেখেছেন। এই ছবিতে ছিলেন অভিনেত্রী তৃষা। ‘গোট’-এ নাকি তৃষা ক্যামিয়ো চরিত্রে অভিনয় করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thalapathy Vijay South Indian Actor car damaged
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE