Advertisement
০৩ মার্চ ২০২৪
Kamal Haasan in Bigg Boss Tamil 7

মেগাতারকা হয়েও সলমনের থেকে পিছিয়ে, ‘বিগ বস্’-এর জন্য কত পারিশ্রমিক হাঁকছেন কমল হাসন?

ছবি বক্স অফিসে ব্যবসা করুক বা না করুক, টাকার আমদানি নিয়ে চিন্তা করতে হয় না সলমন খানকে। সৌজন্যে, ‘বিগ বস’-এর মতো রিয়্যালিটি শো। এই শোয়ের দৌলতেই কয়েকশো কোটি রোজগার করেন সলমন।

image of Salman Khan and Kamal Haasan.

(বাঁ দিকে) সলমন খান। কমল হাসন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৬:৩৬
Share: Save:

অভিনেতা হিসাবে তিনি একমেবাদ্বিতীয়ম। আদতে দক্ষিণী তারকা হলেও তাঁর জনপ্রিয়তা দেশজোড়া। একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন কমল হাসন। ছোট পর্দাতেও তাঁর আবেদন কিছু কম নয়। ছোট পর্দার জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের সঞ্চালক হিসাবেও দেখা গিয়েছে কমলকে। খবর, পর পর ছয়টি সিজ়নের পর ‘বিগ বস্ তামিল ৭’-এর সঞ্চালক হিসাবেও দেখা যেতে চলেছে তাঁকেই। রিয়্যালিটি শোয়ের এই সিজ়ন সঞ্চালনার জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন কমল? সেই অঙ্ক জানলে চোখ কপালে উঠবে!

খবর, ‘বিগ বস্ তামিল ৭’-এর সঞ্চালনার জন্য প্রায় ১৩০ কোটি টাকার পারিশ্রমিক দাবি করেছেন কমল হাসন। সম্প্রতি এক অনুষ্ঠানে এসে ‘বিগ বস্ তামিল ৭’-এর সঞ্চালনা করার খবর নিজেই জানান কমল। তবে পারিশ্রমিক নিয়ে এখনও কোনও বিবৃতি করা হয়নি রিয়্যালিটি শোয়ের নির্মাতাদের তরফে। এ দিকে এই মুহূর্তে ‘বিগ বস্ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নে দেখা যাচ্ছে সলমন খানকে। খবর, সেই শো সঞ্চালনা করার জন্য সপ্তাহপিছু ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন সলমন। প্রতি এপিসোডে সলমন পাচ্ছেন ১২.৫ কোটি টাকা। রিয়্যালিটি শোয়ের মেয়াদ এক মাস হলে সলমন খানের পারিশ্রমিক হয় ২০০ কোটি টাকার কাছাকাছি। অর্থাৎ, ১৩০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েও সলমনকে টপকে যেতে পারলেন না কমল।

অন্য দিকে ‘বিগ বস্ তামিল ৭’-এর সঞ্চালনা ছাড়াও প্রভাস ও অমিতাভ বচ্চনের সঙ্গে হাত মিলিয়ে আসন্ন এক ছবিতে অভিনয় করতে চলেছেন কমল হাসন। নাগ অশ্বিন পরিচালিত ‘প্রজেক্ট কে’ ছবিতে তাঁর উপস্থিতি নিয়ে গত কয়েক দিন ধরেই চলছিল জল্পনা। খবর, আগামী অগস্ট মাস থেকেই নাকি শুটিংও শুরু করতে চলেছেন কমল। ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। শোনা যাচ্ছে, ছবির শুটিংয়ের জন্য ২০ দিন সময় দিয়েছেন দক্ষিণী তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE