Advertisement
০৪ মে ২০২৪
Tamannaah Bhatia

অনুরাগীর হাত জুড়ে তাঁর মুখের ট্যাটু! দেখে বিমানবন্দরেই কান্না জুড়লেন তমন্না

দক্ষিণী বিনোদন জগতের চেনামুখ তিনি। এ বার বলিউডে নিজের জায়গা তৈরি করায় মন দিয়েছেন অভিনেত্রী তমন্না ভাটিয়া। সম্প্রতি বিমানবন্দরে এক অনুরাগীর কাছ থেকে অনবদ্য এক উপহার পেলেন অভিনেত্রী।

image of Tamannaah Bhatia.

অভিনেত্রী তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৫:৩৩
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতে এত দিন চুটিয়ে অভিনয় করেছেন। এ বার বলিউডে নিজের পরিচিতি তৈরি করতে ব্যস্ত অভিনেত্রী তমন্না ভাটিয়া। ‘বাহুবলী’র মতো ছবিতে কাজ করার পর এ বার মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ় ‘লাস্ট স্টোরিজ় ২’। তার আগেই মুক্তি পেয়েছে তাঁর অন্য এক সিরিজ় ‘জি করদা’। বলিউডে এখনও পর্যন্ত হাতেগোনা কিছু কাজ করলেও তমন্নার অনুরাগীর সংখ্যা কম নয়। সম্প্রতি এমনই এক অনুরাগীর দেখা মিলল মুম্বই বিমানবন্দরে।

মুম্বই বিমানবন্দরে প্রবেশ করতেই এক অনুরাগী তমন্নার জন্য একগুচ্ছ উপহার নিয়ে আসেন। ফুলের তোড়া, কার্ড ও হাতে লেখা চিঠি। তবে তার থেকেও বড় উপহার অপেক্ষা করছিল অভিনেত্রীর জন্য। তমন্নার মুখের ছবি নিজের হাতে ট্যাটু করিয়েছিলেন অনুরাগী। সেই ট্যাটু দেখেই আবেগপ্রবণ হয়ে পড়েন তমন্না। বিমানবন্দরেই ওই অনুরাগীকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন অভিনেত্রী। তাঁকে গ্রহণ করার জন্য, তাঁর কাজের প্রশংসা করার জন্য বরাবর নিজের অনুরাগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তমন্না। তাঁকে ভালবেসে যে কেউ তাঁর ছবি ট্যাটু করিয়ে ফেলতে পারেন, সে কথা হয়তো কখনও কল্পনা করেননি অভিনেত্রী। বিমানবন্দরে এমন এক অনুরাগীকে সামনে থেকে দেখে নিজেকে চোখের জল আর ধরে রাখতে পারেননি তিনি। তমন্নার সঙ্গে দেখা করে কথা বলার পর তাঁর পা ছুঁয়ে প্রণাম পর্যন্ত করেন। গাড়িতে উঠে বিমানবন্দর ছেড়ে যাওয়ার আগেও তাঁকে ধন্যবাদ জানিয়ে যান তমন্না।

পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় রয়েছেন তমন্না। এই মুহূর্তে বিজয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে যুগলের ফোটোশুটের কিছু ছবি। সেই ছবিতেই স্পষ্ট তাঁদের রসায়ন। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন বিজয় ও তমন্না। যুগল নিজেদের প্রেমের জল্পনায় সিলমোহর দেওয়ার পর থেকেই সিরিজ়ের জন্য উদ্‌গ্রীব হয়ে অপেক্ষা করছেন অনুরাগীরা। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ় ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE