Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Scoop

‘পসুরি’ রিমেক-বিতর্ক সামলাতে এ বার ময়দানে কার্তিক-কিয়ারা, ভরাডুবি বাঁচাতে কী পরিকল্পনা?

‘ভুল ভুলাইয়া ২’-এর পরে ফের জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণী। চলতি বছরে মুক্তি পেতে চলেছে তাঁদের ছবি ‘সত্যপ্রেম কি কথা’। সেই ছবিতেই রয়েছে আলি শেট্টির জনপ্রিয় গান ‘পসুরি’র নতুন সংস্করণ।

Kiara Advani and Kartik Aaryan

কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণী অভিনীত ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে রয়েছে আলি শেট্টির ‘পসুরি’ গানের রিমেক। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৪:৪৯
Share: Save:

গত বছর মুক্তি পেয়েছিল ‘ভুল ভুলাইয়া ২’। ওই ছবিতে প্রথম জুটি বেঁধে কাজ করেছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণী। ২০২২ সালের অন্যতম জনপ্রিয় ও সফল ছবি ছিল ‘ভুল ভুলাইয়া ২’। ওই ছবির পরে চলতি বছরে ফের জুটি বেঁধেছেন কার্তিক ও কিয়ারা। ছবির নাম ‘সত্যপ্রেম কি কথা’। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রচার ঝলকও। তবে এখন এক বিতর্কের কারণে চর্চার কেন্দ্রে রয়েছে এই ছবি। ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে পাকিস্তানি গায়ক আলি শেট্টির জনপ্রিয় গান ‘পসুরি’র একটি পুনর্নিমিত সংস্করণ। তবে আলি শেট্টি নন, সেই গান গেয়েছেন অরিজিৎ সিংহ। সদ্য মুক্তি পেয়েছে ‘পসুরি’ গানের নতুন সংস্করণ। তার পর থেকেই সমাজমাধ্যমের পাতায় শুরু হয়েছেন নিরন্তর সমালোচনা। খোদ অরিজিৎকে নামতে হয়েছে নিন্দার ঝড় সামলাতে। তবে খবর, তাতেও লাভ বিশেষ হয়নি। এ বার আসন্ন ছবির ভরাডুবি বাঁচাতে নাকি ময়দানে নামছেন খোদ কার্তিক ও কিয়ারা। শোনা যাচ্ছে, ছবির প্রচারার্থে একটি মিউজ়িক কনসার্টের আয়োজন করছেন নির্মাতারা। সেই কনসার্টের নাকি অংশ নিতে চলেছে কার্তিক ও কিয়ারা দু’জনেই।

ইতিমধ্যেই গানের জন্য চর্চায় রয়েছে ‘সত্যপ্রেম কি কথা’ ছবি। ছবির একটি গানের শুটিং করার জন্য নাকি প্রায় ৭ কোটি টাকা খরচ করেছেন নির্মাতারা। ছবির প্রচার ঝলকে দর্শকের নজরে এসেছে কার্তিক ও কিয়ারার রসায়নও। তবে ‘পসুরি’র নতুন সংস্করণ মুক্তি পাওয়ার পর থেকে প্রশংসার থেকে নেতিবাচক সমালোচনার সম্মুখীন হয়েছেন নির্মাতারা। মুখ রক্ষা করতেই নাকি এ বার একটি কনসার্টের আয়োজন করতে চলেছেন তাঁরা। ২৭ জুন মুম্বইয়ে হতে চলেছে এই অনুষ্ঠান। খবর, কার্তিক ও কিয়ারা ছাড়াও এই কনসার্টে হাজির থাকতে চলেছেন ছবির বিভিন্ন গানের গায়ক-গায়িকারাও।

এখনও পর্যন্ত ছবির প্রচার নিয়ে খুব একটা বেশি হইচই করেননি ‘সত্যপ্রেম কি কথা’র নির্মাতারা। শোনা যাচ্ছে, ছবির চিত্রনাট্যের সঙ্গে সামঞ্জস্য রেখে ছবির প্রচারও খুব সাধারণ ভাবে সারতে চেয়েছেন তাঁরা। তবে মুক্তির আগে বৃহত্তর দর্শকের কাছে পৌঁছনোর জন্যই এই কনসার্টের পরিকল্পনা নির্মাতাদের। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে কার্তিক ও কিয়ারা অভিনীত ছবি ‘সত্যপ্রেম কি কথা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE