Advertisement
০৪ মার্চ ২০২৪
Parambrata Chatterjee-Piya Chakraborty

বিয়ের পর শহরের বাইরে পরম-পিয়া, মধুচন্দ্রিমায় কি তাঁরা আয়ারল্যান্ডে ঘুরছেন?

সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তীর চার হাত এক হয়েছে। নব দম্পতির মধুচন্দ্রিমা নিয়ে গুঞ্জন চারদিকে।

Speculation suggests that newly wed couple Parambrata Chatterjee and Piya Chakraborty went for Honeymoon in Scotland

পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ২১:১৭
Share: Save:

গত ২৭ নভেম্বর প্রায় সকলের অন্তরালে বিবাহ সূত্রে আবদ্ধ হন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মনোসমাজকর্মী পিয়া চক্রবর্তী। বিগত এক সপ্তাহে তাঁদের বিয়ে ঘিরে জল অনেক দূর গড়িয়েছে। সমাজমধ্যমে একের পর এক কটাক্ষের শিকার হয়েছেন নব দম্পতি। কারণ, পিয়া সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি পরমব্রত বা পিয়া কেউই। তবে তাঁদের সতীর্থরা অনেকেই এই বিষয়ে বিরক্তি প্রকাশ করেছেন।

বিয়ের পর থেকেই দম্পতি মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন, সেই গন্তব্য নিয়ে কৌতূহল ছিল। যদিও বিয়ের পর দিনই হাসপাতালে ভর্তি হতে হয় পিয়াকে। কিডনিতে পাথরের জন্য বেশ কয়েকদিন ধরে কষ্ট পাচ্ছিলেন তিনি। শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয় পিয়াকে। গুঞ্জন ছিল, তাই আগামী কয়েকদিন স্ত্রীর যত্নে মনোনিবেশ করবেন পরমব্রত। যদিও সোমবার সন্ধ্যায় অন্য ইঙ্গিত পাওয়া গেল।

সোমবার সন্ধ্যায় নিজের ফেসবুকের একটি ছবি পোস্ট করেছেন পিয়া। সেই ছবি দেখার পর অনেকেরই ধারণা, পরমব্রত আর পিয়া মধুচন্দ্রিমায় ইউরোপে গিয়েছেন। কারণ, ছবির ক্যাপশনে পিয়া লিখেছেন, “ডাবলিনে এখন বড়দিনের মরসুম।” ওই ছবিতে একটি ক্রিসমাস ট্রিও দেখা যাচ্ছে। যদিও দম্পতি মধুচন্দ্রিমায় গিয়েছেন কি না, তা নিয়ে এখনও কোনও মুখ খোলেননি যুগলে।

এদিকে সূত্র বলছে, খুব তাড়াতাড়ি পিয়াকে নিয়ে কলকাতায় ফিরবেন পরমব্রত। কারণ, ২৯তম কলকাতা চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব তাঁকেই দেওয়া হয়েছে। আগামী ২৪ ডিসেম্বর ইন্ডাস্ট্রির সতীর্থ এবং বন্ধুদের নিয়ে রিসেপশনের আয়োজনও করেছেন পরমব্রত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE