Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Apu Biswas

বাংলাদেশের আসন্ন নির্বাচনে প্রার্থী হচ্ছেন শাকিবের প্রাক্তন অপু? খোলসা করলেন নায়িকা

আগে নির্বাচনের প্রচারে একাধিক বার দেখা গিয়েছে অপু বিশ্বাসকে। কিন্তু প্রার্থী হিসাবে দেখা যায়নি তাঁকে। এ বার কি সরাসরি রাজনীতির ময়দানে দেখা যাবে নায়িকাকে?

Speculation that Actress Apu Biswas going to compete in upcoming election in Bangladesh

অপু বিশ্বাস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৫:০৭
Share: Save:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিভিন্ন প্রচারে দেখা গিয়েছিল বাংলাদেশি অভিনেত্রী অপু বিশ্বাসকে। কয়েক দিন আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহের জন্যও জানানো হয়েছে আওয়মী লীগের তরফে। এর আগে এই দলের প্রার্থী হওয়ার জন্য উঠে এসেছে বিভিন্ন তারকার নাম। অভিনেতা ফেরদৌস, আলমগীর, সিদ্দিকুর রহমান এবং ক্রিকেটার শাকিব আল হাসানের নামও উঠে এসেছে একাধিক বার। সেই সঙ্গে নাম জুড়েছিল অভিনেত্রী অপুরও। আগের নির্বাচনেও মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন নায়িকা। কিন্তু প্রার্থী হিসাবে তাঁকে দেখা যায়নি। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী নায়িকা আসন্ন নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন।

‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী অপু বলেছেন, “অপু বিশ্বাসের জায়গা নারীদের কাছে ভিন্ন রকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা এবং এক জন নারী হিসাবে। তাই প্রার্থী হওয়ার সেই সুযোগ যদি আমাকে করে দেয়, তা হলে অবশ্যই আমি নির্বাচনে দাঁড়াব।” তিনি জানিয়েছেন, আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসুক, এই কামনাই তিনি করছেন। কিছু দিন পর জাতীয় নির্বাচন। সেই অপেক্ষাতেই রয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Apu Biswas Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE