Advertisement
০২ মে ২০২৪
David Beckham and Shah Rukh Khan

মুম্বই থেকে দেশে ফিরেই শাহরুখের কাছ থেকে বিশেষ উপদেশ পেলেন বেকহ্যাম

বেকহ্যাম ভারতে এসেছিলেন ইউনিসেফের প্রচারদূত হিসাবে। গুজরাতে ইউনিসেফের কাজ সেরে বুধবার মুম্বইয়ে পা রাখেন তিনি। সে দিন ভারত বনাম নিউ জ়িল্যান্ডের ম্যাচ দেখেন ওয়াংখেড়েতে বসে।

An image of Shah Rukh Khan and David Beckham

মন্নতে শাহরুখ খানের সঙ্গে ডেভিড বেকহ্যাম (ডান দিকে)। ছবি: এক্স থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ০১:১২
Share: Save:

ভারত সফর শেষে দেশে ফিরে গিয়েছেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। দেশে ফিরেই বাদশা শাহরুখ খানের কাছ থেকে বিশেষ উপদেশ পেয়েছেন তিনি। নিজের এক্স (পূর্বতন টুইটার) হ্যান্ডেলে বেকহ্যামের উদ্দেশে সেই উপদেশ দিয়েছেন বাদশা। কী সেই উপদেশ?

শুক্রবার রাতে বেকহ্যামের সঙ্গে নিজের ছবি দিয়ে শাহরুখ লিখেছেন, “শেষ রাতে আইকনের সঙ্গে। সব সময় ওঁর এক জন বড় অনুরাগী ছিলাম। কিন্তু ওঁর সঙ্গে দেখা করে, উনি যে ভাবে বাচ্চাদের সঙ্গে মিশেছেন তা দেখে আমি বুঝতে পেরেছি যে, ওঁর ফুটবল প্রতিভাকে একমাত্র ছাপিয়ে যেতে পারে দয়ালু এবং ভদ্র স্বভাব। তোমার পরিবারের প্রতি আমার ভালবাসা। ভাল থেকো বন্ধু আর একটু ঘুমাও...।”

বেকহ্যাম ভারতে এসেছিলেন ইউনিসেফের প্রচারদূত হিসাবে। গুজরাতে ইউনিসেফের কাজ সেরে বুধবার মুম্বইয়ে পা রাখেন তিনি। সে দিন ভারত বনাম নিউ জ়িল্যান্ডের ম্যাচ দেখেন ওয়াংখেড়েতে বসে। মুম্বইয়ে নিজেদের বাড়িতে ফুটবল তারকার জন্য পার্টি রেখেছিলেন বলিউড অভিনেত্রী সোনম কপূর ও তাঁর শিল্পপতি স্বামী আনন্দ আহুজা। পার্টিতে গিয়েছিলেন বলিউডের একাধিক তারকাও। শাহরুখ আলাদা ভাবে নিজের বাড়িতে নিমন্ত্রণ জানান বেকহ্যামকে। ফুটবল তারকার জন্য বাড়িতে বিশেষ পার্টির বন্দোবস্তও করেন বাদশা। বৃহস্পতিবার রাতে মন্নতে সেই পার্টিতে যান বেকহ্যাম। সেই পার্টিরই ছবি এক্স হ্যান্ডলে শেয়ার করেছিলেন শাহরুখ। এক কথায় বেকহ্যামের ভারত সফর নিয়ে বলিউড তারকাদের উন্মাদনা চোখে পড়ার মতো ছিল।

২০১৩ সালে নিজের ২১ বছরের ফুটবল কেরিয়ারে ইতি টানেন বেকহ্যাম। পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলেন তিনি। খেলা ছেড়ে দিলেও ফুটবলের থেকে দূরে সরিয়ে রাখেননি নিজেকে। আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির বর্তমান ক্লাব ইন্টার মায়ামির মালিক বেকহ্যাম নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan david beckham ICC ODI World Cup 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE