Advertisement
১৬ মে ২০২৪
Anusha Viswanathan

অনুষার জীবনে নতুন প্রেম! ‘জল থই থই ভালবাসা’র তোতা নাকি সম্পর্কে জড়িয়েছেন আর এক নায়কের

অনুষা বিশ্বনাথনকে এই মুহূর্তে অনেকেই চেনেন ‘তোতা’ নামে। শোনা যাচ্ছে, অভিনেত্রী নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। তিনিও নাকি টলিপাড়ারই এক জন।

Speculations are Bengali actress Anusha Viswanathan and director Aditya Sengupta dating

অনুষা বিশ্বনাথন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৪
Share: Save:

টলিপাড়ায় নতুন গুঞ্জন। এমনিতেও অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা ধরনের আলোচনা চলতেই থাকে। সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী অনুষা বিশ্বনাথন। এই মুহূর্তে তাঁকে ‘জল থই থই ভালবাসা’ সিরিয়ালে দেখছেন দর্শক। শোনা যাচ্ছে, নায়িকা নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন। পরিচালক-অভিনেতা আদিত্য সেনগুপ্তের সঙ্গে মাঝে মাঝেই নানা জায়গায় দেখা যাচ্ছে তাঁকে। যদিও এই আলোচনায় আবার অনেকেই অবাক। কারণ, অনেকেরই ধারণা ছিল আদিত্য দীর্ঘ দিন একটি সম্পর্কে রয়েছেন। কেউ কেউ আবার বলছেন, অনুষারও প্রেম ছিল এক চিত্রগ্রাহকের সঙ্গে। যদিও আদিত্য বা অনুষার সমাজমাধ্যমের পাতায় তেমন কোনও আঁচ মেলেনি।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অনুষার সঙ্গে। তিনি বলেছেন, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি কোনও মন্তব্যই করতে চাই না।” তাঁকে বড় পর্দা, ওয়েব সিরিজ়ে এত দিন দেখতে অভ্যস্ত ছিলেন দর্শক। তবে এখন ছোট পর্দার দৌলতে এখন তিনি মধ্যবিত্ত বাঙালির চেনা নাম। ইন্ডাস্ট্রির অনেকেই তাঁর ভাল বন্ধু। সেই বন্ধুত্বই কি প্রেমের দিকে গড়িয়েছে? সেই ধোঁয়াশা অবশ্য পরিষ্কার নয়।

অনুষার অভিনীত সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’ দর্শক মনে জায়গা করে নিয়েছে। এ সপ্তাহে টিআরপি তালিকায় ষষ্ঠ স্থান পেয়েছে এই সিরিয়াল। এ ছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে বেশ কিছু ছবি। নতুন বছরে মুক্তি পাওয়ার কথা ‘হাওয়া বদল ২’-এর। এ ছাড়াও মৈনাক ভৌমিক পরিচালিত একটি ছবির শুটিংও সেরে ফেলেছেন অনুষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Actress Anusha Viswanathan Aditya Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE