Advertisement
০৩ মে ২০২৪
Jagaddhatri

বাস্তবে সম্পর্কে জড়িয়েছেন জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু? টলিউডে জল্পনা তুঙ্গে

ছোট পর্দার অন্যতম আলোচিত সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। মাঝেমাঝেই থাকে টিআরপি তালিকার শীর্ষে। এ বার সিরিয়ালের নায়ক নায়িকার বাস্তব রসায়ন নিয়ে জল্পনা তুঙ্গে।

Speculations are Zee Bangla serial Jagaddhatri actor Ankita Mallick and Soumyadeep Mukherjee is in relation

অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৪:৫৯
Share: Save:

গত এক বছর ধরে টিআরপি তালিকায় বহু বার এক নম্বরে এসেছে ‘জগদ্ধাত্রী’র নাম। জ্যাস সান্যালের মারকাটারি অ্যাকশন ভাল লাগে দর্শকের। সেই সঙ্গে স্বয়ম্ভুর সঙ্গে নায়িকার রোম্যান্সও দর্শককে জোগায় ভরপুর বিনোদন৷ পর্দার হিট জুটিরা বাস্তবেও একসঙ্গে হলে মন্দ হয় না। দর্শক চানও তাঁদের সারা ক্ষণ একসঙ্গে দেখতে। ইদানীং স্টুডিয়ো পাড়ায় ফিসফাস, একসঙ্গে শুটিং করতে গিয়ে নাকি পরস্পরকে মন দিয়ে বসেছেন জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক এবং স্বয়ম্ভু ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায়। টলিউডে মাঝে মাঝেই অভিনেতাদের প্রেমের গুঞ্জন শোনা যায়। কিছু কিছু সময় তা সত্যি হয়। আবার কখনও সবটাই রটনা হয়েই থেকে যায়৷ যদিও নায়ক-নায়িকারা কখনও নিজেদের ব্যক্তিগত সম্পর্কগুলোকে খোলসা করতেও চান না। এ ক্ষেত্রেও অনেকটা তেমনই ঘটছে। প্রেমের প্রসঙ্গ উঠলেই মুখে কুলুপ অঙ্কিতা আর সৌম্যদীপের৷

আগেও বেশ কয়েক বার তাঁদের সম্পর্ক নিয়ে আলোচনা হয়েছিল। সম্প্রতি তাঁদের রিল ভিডিয়ো দেখে আবারও আলোচনা তুঙ্গে৷ অনেকেই মন্তব্য করেছেন, ‘‘আপনারা কি সত্যিই প্রেম করছেন?’’ তবে, আনন্দবাজার অনলাইনকে সৌম্যদীপ আগেই জানিয়েছিলেন সবটাই রটনা৷ কাজের সূত্রে তাঁদের বন্ধুত্ব তৈরি হয়েছে। এর থেকে বেশি কিছু নয়৷ দর্শকদের তাঁদের নিয়ে উৎসাহের কমতি নেই। হয়তো তাঁদের কথা ভেবেই দু’জনে একসঙ্গে রিল করেছেন।

উল্লেখ্য, গত দেড় বছর ধরে টিআরপি তালিকায় নিজেদের জায়গা বজায় রেখেছে ‘জগদ্ধাত্রী’। নতুন বছরের প্রথম সপ্তাহের নম্বর এখনও আসেনি। নববর্ষে কেমন ফল করে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর গল্প, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE