Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Srabanati Chatterjee

Srabanti Chatterjee: প্রেমিকের ভাই এবং বন্ধুদের সঙ্গে আনন্দে মাতলেন শ্রাবন্তী, দেখুন ছবি

কাজে মন ডুবিয়ে দিলেও বন্ধু, আত্মীয়-পরিজনের প্রতি দায়িত্ব, ভালবাসা থেকে কোনও দিন মুখ ফিরিয়ে নেননি অভিনেত্রী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১১:৫৭
Share: Save:

বিতর্ক পিছু ছাড়েনি তাঁর। বিয়ে, দাম্পত্য, প্রেম, সব ঘিরেই অনুরাগীদের মধ্যে কৌতূহল।অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিতর্ককে তোয়াক্কা না করে কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখছেন নায়িকা। লীনা গঙ্গোপাধ্যায়- শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে দেব আর পাওলির সঙ্গে অভিনয় করবেন তিনি। শুক্রবার আবার দিল্লি রওনা দিয়েছেন বিশেষ কাজে।

কাজে মন ডুবিয়ে দিলেও বন্ধু, আত্মীয়-পরিজনের প্রতি দায়িত্ব, ভালবাসা থেকে কোনও দিন মুখ ফিরিয়ে নেননি অভিনেত্রী। সম্প্রতি প্রিয় বান্ধবী দেবযানীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তিনি। সেই ছবি এল আনন্দবাজার অনলাইনের কাছে। ছবিতে বন্ধুদের সঙ্গে আনন্দ করছেন তিনি। আঙুলে 'ভি' চিহ্ন দিয়ে সেই আনন্দকেই প্রকাশ করছেন শ্রাবন্তী। দু' পাশে দুই বান্ধবী। বাঁ দিকে গোলাপি পোশাকের ব্যক্তি অভিনন্দন নাগ চৌধুরী, শ্রাবন্তীর প্রেমিক অভিরূপের ভাই। অভিরূপ যদিও ছবিতে নেই।

কাছের মানুষদের সঙ্গে শ্রাবন্তী।

কাছের মানুষদের সঙ্গে শ্রাবন্তী।

রোশন সিংহের সঙ্গে বিচ্ছেদ না হলেও ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে আংটি বদল হয়ে গিয়েছে তাঁর। সব মিলিয়ে নতুন প্রেম আর কাজের মধ্যে জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন নায়িকা।

সুত্রের খবর একটি গানের ভিডিয়ো শ্যুট করতে দিল্লি গিয়েছেন তিনি। মুম্বইয়ের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে কাজ করবেন তিনি। আগামী রবিবার ফিরবেন কলকাতায় অভিনেত্রী। এসেই ওয়েব সিরিজের কাজ শুরু করবেন শ্রাবন্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Srabanati Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE