• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমার আর রোশনের এক দিনে জন্ম বলেই ঈশ্বর আমাদের মিলিয়ে দিয়েছেন: শ্রাবন্তী

shrabanti
রোশন- শ্রাবন্তী।

সেলিব্রেশন শুরু। ১২ অগস্ট ঘড়ির কাঁটা রাত ১২টা ছুঁতেই কেক কাটা, শুভেচ্ছা বিনিময় আর বউয়ের মিষ্টি চুমু। শ্রাবন্তী আর রোশন সিংহের জন্মদিন যে একই! ইনস্টাগ্রাম সাক্ষী, জোড়া জন্মদিনের প্রথম পর্ব ছিল এমনটাই।

অগস্ট এলেই প্রজাপতি মন অভিনেত্রীর। জন্মাষ্টমীর দিন শুটিংয়ের ফাঁকে আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, ‘ঈশ্বর’ গোপালের জন্মদিন দিয়ে শুরু। পরের দিনটা ফাঁকা। ১২ অগস্টের রাত থেকে শুরু সেলিব্রেশন। চলবে ১৪ তারিখ পর্যন্ত।

পরপর তিন দিন কিসের সেলিব্রেশন? উত্তর এল, ‘‘১৩ তারিখ আমাদের জন্মদিন। ১৪ তারিখ ঝিনুকের। প্রতি বছর এই অগস্টের অপেক্ষায় থাকি।’’

বিয়ের আগে যখন শুনেছিলেন, আপনাদের জন্মদিন এক তারিখে, কী অনুভূতি হয়েছিল? ''খুব অবাক হয়েছিলাম। মজাও লেগেছিল। আর বুঝেছিলাম, এত মিল বলেই ঈশ্বর আমাদের মিলিয়ে দিয়েছেন'' আবেগ শ্রাবন্তীর গলায়।

বিয়ের প্রথম বছরের জন্মদিন। পার্টি তো বনতা হ্যায়! করোনা আবহে হবে সে সব? ‘‘না! উদযাপন, আনন্দ শুধুই দুই পরিবারের খুব কাছের মানুষদের নিয়ে। আমি, রোশন, রোশনের পরিবারের দু’চার জন থাকবেন। আর আমার মা, বাবা, দিদি, জামাইবাবু। ঝিনুক মধ্যমণি। ওর জন্মদিন ১৪ তারিখ। আমি বলি, দু’দিন জন্মদিন আমার। ১৩ তারিখ পৃথিবীতে এসেছি। ১৪ তারিখ ‘মা’ হিসেবে নবজন্ম।’’ তারকা নয়, এই জবাব গর্বিত মায়ের। তাহলে পৃথিবীতে আসার দিন উদযাপনের গল্পই আগে হোক? বলতেই নিমেষে ‘মেয়েবেলা’য় অ্যাবাউট টার্ন শ্রাবন্তীর, আগের দিন রাত বারোটা থেকে হুল্লোড় শুরু। কেক কেটে একে অন্যকে উইশ করা। জন্মদিনের সকালে মায়ের দেওয়া পোশাকে সাজবেন। প্রতি বছর তাই-ই হয়। রোশনও নতুন পোশাক পরবেন। সমস্ত মার্কেটিং এবার হয়েছে অনলাইনে।
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday wifey . @srabanti.smile

A post shared by Singh Roshan (@singhroshan399) on

কী কী কিনলেন? পোশাক, কেকের অর্ডার, উপহার, সব কিছুই, জানালেন অভিনেত্রী।

তারপর? ‘‘রাতের মেনু এখনও ঠিক হয়নি। তবে দুপুরে মাটন মাস্ট। আমি, রোশন, ঝিনুক তিনজনেই পাঁঠার মাংস পেলে থালা চেটেপুটে সাদা করে ফেলি’’ বলতে বলতে ঝরঝরিয়ে হাসি ‘সুপারস্টার পরিবার’-এর সঞ্চালকের।

সপরিবারে 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Whatever happens in Thailand stays in Thailand @abhimanyuchatterjeee @srabanti.smile @daminighosh77

A post shared by Singh Roshan (@singhroshan399) on

প্রথম বছর একসঙ্গে জন্মদিন পালন। স্পেশাল উপহার কী দিচ্ছেন একে অন্যকে? ‘‘প্রচুর কেনাকাটা করেছি। তবে স্পেশাল গিফট একান্তই আমাদের। ফাঁস করে দিলে বিশেষত্ব রইল কী?’’ অকাট্য যুক্তি অভিনেত্রীর।

পরের দিন ঝিনুকের সেলিব্রেশন? যা যা সেলেব দম্পতির বেলায় হয়েছে তাই-ই হবে তাঁদের ছেলের জন্যেও। মাঝ রাতে কেক কাটা, পরের দিন আবার মাটন, রাতে খানাপিনা। তবে ছেলেকে কি দিচ্ছেন সেটা লুকোলেন না ‘মা’, ‘‘মিউজিকের প্রতি খুব আগ্রহ ঝিনুকের। অনলাইনে সেই রকমই কিছু কিনেছি যেটা ঝিনুকের এ ব্যাপারে কাজে লাগবে।’’

জন্মদিন নিয়ে আরও একটা কথা শেয়ার করলেন তারকা, ‘‘আমার আর রোশনের জন্মদিনের যোগফল ৪। ঝিনুকের ৫। নিউমেরিকাল সায়েন্স বলে, এই সংখ্যা দুটো নাকি একে অন্যের পরিপূরক। তাই আমাদের সম্পর্ক কোনও দিন নষ্ট হবে না।’’

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন