Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন, ‘ক্রাশ’-এর উত্তর পেয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী

না না, নতুন কোনও সম্পর্কে জড়াননি অভিনেত্রী। বহু বছর ধরেই এই ‘ক্রাশ’-এর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে আক্ষরিক অর্থেই ‘বসন্ত এসে গেছে’।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে আক্ষরিক অর্থেই ‘বসন্ত এসে গেছে’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০৫
Share: Save:

‘বাতাসে বহিছে প্রেম’।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে আক্ষরিক অর্থেই ‘বসন্ত এসে গেছে’। ‘ক্রাশ’ তাঁর টুইটের উত্তর দিয়েছেন!

না না, নতুন কোনও সম্পর্কে জড়াননি অভিনেত্রী। বহু বছর ধরেই এই ‘ক্রাশ’-এর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। গত বৃহস্পতিবার জনসমক্ষে তাঁকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। শ্রাবন্তীর এই ‘ক্রাশ’ বলিউড অভিনেতা শাহিদ কপূর। তাঁর জন্মদিনে শাহিদের উদ্দেশে একটি টুইট করেছিলেন অভিনেত্রী। শাহিদের একটি ছবি পোস্ট করে তাঁকে ট্যাগ করে অভিনেত্রী লিখেছিলেন, ‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার চিরকালের ক্রাশ। অনেক ভালবাসা।’ ইনস্টাগ্রামেও সে দিন একই পোস্ট করেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর শুভেচ্ছার উত্তর দিয়েছেন শাহিদ। নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে লিখেছেন, ‘ধন্যবাদ’। তার সঙ্গেই জুড়ে দিয়েছেন একটি ভালবাসার ইমোজি।

প্রিয় নায়কের থেকে উত্তর পেয়ে নিজের আনন্দ ধরে রাখতে পারেননি শ্রাবন্তী। নিজে টলিউডের প্রথম সারির নায়িকা হলেও, ‘ফ্যানগার্ল মোমেন্ট’-এ গা ভাসালেন তিনি। শাহিদের উত্তরের স্ক্রিনশট নিয়ে শেয়ার করলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সাধারণ মানুষই হোক বা তারকা, ভাললাগার মানুষের উত্তর পেলে কম-বেশি হৃদস্পন্দন বেড়ে যায় সকলেরই।

খুব শীঘ্রই শ্রাবন্তীকে দেখা যাবে ‘বিক্ষোভ’ ছবিতে। এই ছবিতে শ্রাবন্তীর বিপরীতে দেখা যাবে ওপার বাংলার অভিনেতা শান্ত খানকে। কিছুদিন আগেই ছবির একটি গানের শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Srabanti Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE