Advertisement
০২ মার্চ ২০২৪
Sreelekha Mitra

কোমরে ব্যথা নিয়ে রান্নাবান্না, বাসন মাজা, বিধ্বস্ত শ্রীলেখা

বিভিন্ন সবজি দিয়ে এক হাঁড়ি মাংস রান্না করছেন তিনি। তিনটি ছানাপোনা ঘুর ঘুর করছে রান্নাঘরে।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ১৯:০৩
Share: Save:

কোমরে ব্যথা। তাও রান্না চাপানো থেকে শুরু করে বাসন মাজা, ছানাপোনাদের খাওয়ানো, সব কাজ একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কী আর করবেন! দুই পরিচারিকাই যে ছুটি নিয়েছেন।

শ্রীলেখার অন্দরমহলের খুঁটিনাটি প্রকাশ পেল ইনস্টাগ্রামের ভিডিয়োতে। রিল ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘কোমরের ব্যথা মাথায় উঠল’।

বিভিন্ন সবজি দিয়ে এক হাঁড়ি মাংস রান্না করছেন তিনি। তিনটি ছানাপোনা ঘুর ঘুর করছে রান্নাঘরে। মাংসের গন্ধে তাদের যে আর তর সয় না। তিনটি কুকুরের ‘মা’ শ্রীলেখা জানালেন, ‘নিজেরা যা হোক কিছু করে খেয়ে নিলেই হয়। কিন্তু ওদের জন্য তো রান্না করতেই হয়। ওরা কি আর বোঝে! তার উপরে এত এত বাসন মাজতে হবে’। বলতে বলতে ঠোঁট উলটে প্রায় কেঁদেই ফেলেন অভিনেত্রী। অনুরাগীদের ভুল ভাঙানোর জন্য জানালেন, ‘তোমরা যে রকম ভাবো, সে রকম নয় বা আমি সে রকম নই’। বলতে বলতে রান্নাঘরের টাইলসগুলো কাপড় দিয়ে মুছতে লাগলেন তিনি। ‘একটু পিটেপিটে আছি আমি’, সহজ স্বীকারোক্তি অভিনেত্রীর।

View this post on Instagram

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

ভিডিয়োয় এক ঝলকের জন্য তাঁর বাড়িটাও চোখে পড়ল। তিনটি কুকুর এ দিক থেকে ও দিক ঘুরে বেড়াচ্ছে আর জিনিসপত্র ছিঁড়ে কুটিকুটি করছে। ফ্ল্যাটের সুন্দর বারান্দা দিয়ে হালকা রোদ আসছে। বারান্দা সবুজ হয়ে রয়েছে গাছে। আর তিনটে ছানা রোদের থেকেও বেশি ঝলমল করছে বাড়িময়।

আরও পড়ুন: অনস সৈয়দকে বিয়ে করা জীবনের সেরা সিদ্ধান্ত, জানালেন সানা খান

আরও পড়ুন: নায়িকা, সঞ্চালিকার পর নতুন ভূমিকায় করিনা, কী করতে চলেছেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE