Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

অনস সৈয়দকে বিয়ে করা জীবনের সেরা সিদ্ধান্ত, জানালেন সানা খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ ডিসেম্বর ২০২০ ১৮:২৬
রবিবার সানা এবং অনসের বিয়ের এক মাস পূর্ণ হল।

রবিবার সানা এবং অনসের বিয়ের এক মাস পূর্ণ হল।

মুফতি অনসকে স্বামী হিসাবে বেছে নেওয়া জীবনের সেরা সিদ্ধান্ত একদা অভিনেত্রী সানা খানের। হলফ করে এ কথা বললেন সানা নিজেই।

রবিবার তাঁদের বিয়ের এক মাস পূর্ণ হল। বিশেষ দিনটিকে আরও একটু স্মরণীয় করে রাখতে বিয়ের একটি সংক্ষিপ্ত ভিডিয়ো ইনস্টাগ্রাম পেজে পোস্ট করেন সানা। সেখানে কমলা রঙের একটি ওড়না জড়িয়ে হাসিমুখে বিয়ের সার্টিফিকেটে সই করতে দেখা যাচ্ছে তাঁকে। ক্যাপশনে সানা লেখেন, ‘আজ থেকে এক মাস আগে আমি কবুল হ্যায় বলেছিলাম। আশা করি সারা জীবন এ রকম হাসি আর আনন্দের মধ্যে দিয়ে কাটিয়ে দিতে পারব। জীবনের সেরা সিদ্ধান্ত নিয়েছি আমি। আমার শাশুড়ি মা এই ওড়নাটি আমার জন্য তৈরি করেছেন’।

গত ২০ নভেম্বর গুজরাতের মুফতি অনসের সঙ্গে বিয়ে সারলেন অভিনেত্রী। একটি ঘরোয়া অনুষ্ঠানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে সব রকম রীতিনীতি মেনেই বিয়ে করেছিলেন তাঁরা। এর পরেই মধুচন্দ্রিমা করতে ভূস্বর্গ কাশ্মীরে উড়ে যান তাঁরা। সেখান থেকে তাঁদের বিশেষ মুহূর্তগুলির আপডেট সানা অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, নবদম্পতির দিকে ধেয়ে আসে কুরুচিকর মন্তব্য, মিম, ট্রোল ইত্যাদি। যেগুলির মূল বক্তব্য ছিল, এই জুড়ি একেবারেই বেমানান। তবে এ সবকে তোয়াক্কা না করেই নিজের মতো করে ভালবাসায় দিন কাটাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন: নায়িকা, সঞ্চালিকার পর নতুন ভূমিকায় করিনা, কী করতে চলেছেন তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানার স্বামী মুফতি বলেন, তিনি সানাকে বলিউড ছাড়তে কখনও জোর করেননি। বরং সানা নিজেই গ্ল্যামার দুনিয়া ছেড়ে দিতে চেয়েছিলেন। সানার এই সিদ্ধান্তে বাকি সকলের মতো মুফতি নিজেও অবাক হয়েছিলেন বলে জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement