Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কোভিড কাটিয়েই পারফরম্যান্সে আগুন ঝরাচ্ছেন বরুণ ধওয়ন

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ২০ ডিসেম্বর ২০২০ ১৭:১৬
কোভিডকে হার মানিয়ে পুরনো ফর্মে বরুণ। ছবি : ইনস্টাগ্রাম

কোভিডকে হার মানিয়ে পুরনো ফর্মে বরুণ। ছবি : ইনস্টাগ্রাম

এনার্জি উপচে পড়ছে। মুখে চোখে ক্লান্তির ছাপটুকুও নেই। হিপ হপ স্টাইলের নাচে প্রতিটি স্টেপে সহজ গতিবিধি।আবার তাঁর যে এক্সপ্রেশন আর হাসিতে তরুণী ভক্তদের মনে প্রজাপতি ওড়া শুরু হয়, সেই ‘কিলার এফেক্ট’ও চুঁইয়ে পড়ছে পরতে পরতে। কোভিড বন্দিদশা কাটিয়ে এভাবেই বলিউড সিনেমার সেটে ফিরলেন বরুণ ধওয়ন। ইনস্টাগ্রামে নাচের ভিডিয়ো পোস্ট করে ভক্তদের বুঝিয়ে দিলেন, তিনি পর্দায় ফিরেছেন একেবারে পুরনো ফর্মেই। কোভিড তাঁর একচুল ক্ষতি করতে পারেনি।

বড়দিনে মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি কুলি নাম্বার ওয়ান।ইনস্টাগ্রামে যে ভিডিয়োটি বরুণ পোস্ট করেছেন, সেটি ওই ছবিরই একটি গান ‘হুসন হ্যায় সুহানা’র তালে তাঁর পারফরম্যান্স। গানটি ন’য়ের দশকের ডেভিড ধওয়ন পরিচালিত সুপারহিট ছবি ‘কুলি নাম্বার ওয়ান’-এও ছিল। ছবিটির রিমেকেও ব্যবহার করা হয়েছে গানটি তবে নতুন আদলে। সেই নতুন গানের সঙ্গেই হিপ হপ আর বলিউড নাচের ছন্দ মিলিয়ে নেচেছেন বরুণ। কোরিওগ্রাফার সুরেশ মুকুন্দ ও তানিয়া ভূষণের সঙ্গে।বিবরণে আগুনের ইমোজি দিয়ে ইংরেজিতে লিখেছেন ‘আমি ফিরে এসেছি’।

আরও পড়ুন : বাবা মায়ের বাধায় অধরা লিভ ইন, বহু বার প্রত্যাখ্যাত হয়ে স্কুলের প্রেমিকাকে বিয়ে করছেন বরুণ

Advertisement

তবে বরুণ যে সত্যিই আগুন ঝরিয়ে ফিরে এসেছেন, সে কথা এক বাক্যে মেনেছেন নেটিজেনরা। স্বীকার করে নিয়েছেন বরুণের সহকর্মী আয়ুষ্মান খুরানা, এমি জ্যাকসনের মতো তারকারাও। আয়ুষ্মান তো বলেই ফেললেন, ‘কী দারুণ লাগছে তোমায়’!


A post shared by VarunDhawan (@varundvn)

A post shared by VarunDhawan (@varundvn)

করণ জোহর প্রযোজিত ছবি যুগযুগ জিও-র শ্যুটিংয়ে গিয়েই সম্প্রতি কোভিড আক্রান্ত হন বরুণ ধওয়ন। ছবিতে তাঁর সহকর্মী ছিলেন কিয়ারা আডবাণী, অনিল কাপুর ও নীতু কাপুর। করোনা পরীক্ষায় অনিল আর কিয়ারার নেগেটিভ রিপোর্ট এলেও বরুণ ও নীতু কোভিড সংক্রমিত হয়েছেন বলে জানা যায়। পিছিয়ে যায় শ্যুটিং। আগের দিনই শ্যুটিংয়ে যোগ দেওয়ার কথা ইনস্টাগ্রামে জানান বরুণ। তার কয়েক ঘণ্টা পরেই পোস্ট করেন ওই নাচের ভিডিয়ো।যাতে তাঁর পারফরম্যান্স নিয়ে ভক্তদের মনে কোনও দ্বিধা না থাকে।

আরও পড়ুন : আম্মার থেকে বেশি কেউ ভালবাসতে পারবে না তোমায়: তৈমুরের জন্মদিনে করিনা

আরও পড়ুন

Advertisement