Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

নায়িকা, সঞ্চালিকার পর নতুন ভূমিকায় করিনা, কী করতে চলেছেন তিনি?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ ডিসেম্বর ২০২০ ১৮:০৭
করিনা কপূর খান।

করিনা কপূর খান।

নায়িকা, সঞ্চালিকার পর করিনা কপূর খানকে এ বার দেখা যাবে লেখিকার ভূমিকায়। হবু মায়েদের জন্য বই লিখছেন করিনা। নাম ‘করিনা কপূর’স প্রেগন্যান্সি বাইবেল’। এই খবর ঘোষণার জন্য পুত্র তৈমুরের জন্মদিনকে বেছে নিলেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের বইয়ের কভারটি শেয়ার করে করিনা লেখেন, ‘হবু মায়েদের জন্য আমার নতুন বই ঘোষণা করার জন্য এর থেকে ভাল দিন আর হতে পারে না। এই বইতে আমি মর্নিং সিকনেস থেকে শুরু করে হবু মায়েদের ডায়েট, এবং ফিটনেস, সব কিছু নিয়েই কথা বলব। বইটি আপনাদের পড়ার অপেক্ষায় আছি। ২০২১ সালে প্রকাশিত হবে বইটি। প্রকাশনার দায়িত্বে রয়েছে জাগারনাট বুকস'। এর সঙ্গে জুড়ে দিয়েছেন বেশ কয়েকটি হ্যাশট্যাগ।

প্রকাশকদের মধ্যে একজন জানান, হবু মায়েদের কথা মাথায় রেখে মূলত বইটি লেখা হচ্ছে। গর্ভাবস্থায় কী ধরনের ডাক্তারি সহায়তা দরকার, মায়ের জন্য সঠিক ডায়েট, এক্সারসাইজ, বাচ্চাকে সুস্থ রাখার নানা উপায় ইত্যাদি বিষয়ে থাকবে করিনার পরামর্শ। অভিনেত্রীর মতে, গর্ভাবস্থায় একজন যত বেশি কাজ করবেন, সচল থাকবেন, গর্ভস্থ সন্তানও ততটাই ভাল থাকবে। সেই মন্ত্র মেনে নিজেও নিয়মিত ওয়ার্কআউট করে হবু মায়েদের ‘ফিটনেস গোলস’ দিচ্ছেন অভিনেত্রী।

Advertisement

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

অন্য দিকে, করিনার কর্তাও খুব শীঘ্রই লেখক হিসাবে ডেবিউ করতে চলেছেন। জানা যাচ্ছে, নিজের জীবন নিয়ে লিখতে কলম ধরেছেন সইফ। ২০২১ সালে প্রকাশিত হবে তাঁর আত্মজীবনী।

আরও পড়ুন: মৌসুনি দ্বীপে ‘রেড অ্যালার্ট’ জারি সাংসদ মিমির!

আরও পড়ুন: বাধ্য হয়ে গর্ভপাতের অভিযোগ, নানার জন্যই নাকি ভেঙে যায় প্রকাশ ঝা ও দীপ্তি নবলের দাম্পত্য

আরও পড়ুন

Advertisement