Advertisement
০৪ মে ২০২৪
Sreemoyee Chattoraj

দিন দিন আলগা হচ্ছে আগল, শ্রীময়ী-কাঞ্চন সপ্তাহান্তে ডেটে কোথায় গেলেন? ছবিতেই স্পষ্ট

দিন দিন যেন আলগা হচ্ছে কড়াকড়ির আগল। সপ্তাহান্তে কোথায় গেলেন কাঞ্চন-শ্রীময়ী?

(বাঁ দিকে) শ্রীময়ী চট্টরাজ (ডান দিকে) কাঞ্চন মল্লিক।

(বাঁ দিকে) শ্রীময়ী চট্টরাজ (ডান দিকে) কাঞ্চন মল্লিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৯:১২
Share: Save:

অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে কেন্দ্র করে চর্চা যেন শেষ হয় না। কখনও তাঁদের একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি, কখনও তাঁরা আবার রং-মিলান্তি করে পুজো মণ্ডপে। পুজোয় ব্যস্ততা সেরে নিজেদের মতো সময় বার করলেন কাঞ্চন-শ্রীময়ী। যদিও বছর দেড়েক আগেও একে অপরকে নিয়ে বেশ সাবধানী ছিলেন। প্রকাশ্যে একসঙ্গে ছবি দেওয়া যেন এড়িয়ে যেতেন কিছুটা। তবে দিন দিন যেন আলগা হচ্ছে সেই কড়াকড়ির আগল। সপ্তাহান্তে কাঞ্চনের সঙ্গে সিনেমা দেখতে গেলেন শ্রীময়ী।

কাঞ্চন বরাবরই দাবি করেছেন, শ্রীময়ী তাঁর স্নেহের পাত্রী। অনেক দিন আগে থেকে তাঁদের পরিচয়। অন্য দিকে, এ বিষয়ে শ্রীময়ীকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, কারও মন্তব্যে গুরুত্ব দিতে রাজি নন তিনি। নিজের মতো করে জীবনে খুশি থাকতে চান। তাই এ বার কাঞ্চনের অভিনীত সিনেমা দেখতে গেলেন শ্রীময়ী। এ বার পুজোয় মুক্তি পাওয়া রক্তবীজ ছবিতে অভিনয় করছেন কাঞ্চন। তাঁর অভিনীত চরিত্রের নাম নিত্যানন্দ পুতিতুণ্ডি। অবশেষে শ্রীময়ীর সঙ্গে নিজেকে বড় পর্দায় দেখলেন কাঞ্চন। সিনেমা হল থেকে বেশ কিছু ছবি দিয়ে শ্রীময়ী লেখেন, ‘‘রক্তবীজ দেখলাম। তা-ও আবার অফিসার নিত্যানন্দ পুতিতুণ্ডির সঙ্গে। পক্ষপাত না করেই বলছি, ছবিটা একেবারে অন্য রকম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreemoyee Chattoraj Kanchan Mullick Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE