Advertisement
০২ মে ২০২৪
Aishwarya Sen

এই প্রথম মঞ্চে অভিনয় করবেন ঐশ্বর্যা, নতুন মাধ্যমে পা রাখতে কতটা উত্তেজিত তিনি?

সিনেমা এবং ওয়েব সিরিজ়ের পর এ বার নাটকে অভিনয় করবেন ঐশ্বর্যা সেন। আপাতত সেই নাটকের মহড়ায় ব্যস্ত অভিনেত্রী।

Image of actress Aishwarya Sen

ঐশ্বর্যা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৭:৪৮
Share: Save:

এর আগে দর্শক তাঁকে সিরিয়ালে দেখেছেন। সম্প্রতি একাধিক ওয়েব সিরিজ়েও অভিনয় করেছেন ঐশ্বর্যা সেন। তবে এ বার অভিনয়ের নতুন মাধ্যমে হাতেখড়ি হয়ে চলেছে অভিনেত্রীর। খুব শীঘ্র ঐশ্বর্যাকে মঞ্চে অভিনয় করতে দেখা যাবে। নাটকের নাম ‘অন্ধকারের উৎস হতে’। নির্দেশনায় অভিজ্ঞান ভট্টাচার্য।

সিনেমা বা ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন। কিন্তু হঠাৎ করে মঞ্চাভিনয়ের সিদ্ধান্ত কেন? ঐশ্বর্যা বললেন, ‘‘নাটকের প্রতি দীর্ঘ দিন ধরেই আমার আকর্ষণ রয়েছে। এখনও নিয়ম করে প্রতি সপ্তাহে নাটক দেখি। শেখার সুযোগও রয়েছে। তাই এ বার প্রস্তাব আসতে রাজি হয়ে যাই।’’ অভিনেত্রী আরও জানালেন, এক সময় ‘নান্দীকার’-এর সঙ্গে ছ’মাসের ওয়ার্কশপ করেছিলেন তিনি। কিন্তু তার পর অতিমারির জন্য সেই নাটক বাস্তবায়িত হয়নি। ঐশ্বর্যার কথায়, ‘‘তখন থেকেই আমি নাট্য জগতের অংশ হতে চাইছিলাম। দর্শকদের সামনে অভিনয় করার অভিজ্ঞতা লোকের মুখে শুনেছিলাম। কিন্তু আমি সেটা নিজে উপভোগ করতে চাই।’’

এই নাটকে বনানী চরিত্রে অভিনয় করবেন ঐশ্বর্যা। তবে এখনই নিজের চরিত্র খোলসা করতে চাইছেন না অভিনেত্রী। জানা গেল, একটি নাটকের দল এবং একটি অপরাধী গোষ্ঠীকে কেন্দ্র করে তৈরি হয়েছে নাটকের গল্প।

এই প্রথম মঞ্চে অভিনয় করবেন। সে জন্য একটু টেনশনে রয়েছেন ঐশ্বর্যা। এই নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ঋষভ বসু, ঋক দেব প্রমুখ। ঐশ্বর্যা জানালেন, পুজোর আগে ঋষভের তরফেই তাঁর কাছে প্রস্তাব আসে। এই মুহূর্তে নাটকের মহড়া চলছে। আগামী ২৬ নভেম্বর ‘রসিকতা’ প্রযোজিত এই নাটকের প্রথম শো। ঐশ্বর্যা আশাবাদী, এই নতুন মাধ্যমেও দর্শক তাঁর অভিনয় পছন্দ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE