Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sreemoyee Chattoraj

Sreemoyee Chattoraj: তোয়ালে জড়িয়ে স্বপ্নের রাজকুমারের প্রতীক্ষা! তার সন্ধানেই আকাশপথে শ্রীময়ী?

সত্যিই কি রাজকুমারের খোঁজে ডানা মেললেন অভিনেত্রী? নাকি কাজের জন্য শহরের বাইরে তিনি?

শ্রীময়ী চট্টরাজ

শ্রীময়ী চট্টরাজ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১৪:১৯
Share: Save:

ইদানীং শ্রীময়ী চট্টরাজ প্রেমের মেজাজে। শরীরে শুধুই সাদা তোয়ালে। লম্বা চুল ছড়ানো গায়ে-পিঠে। হাতে লাল টুকটুকে হৃদয় আকারের বেলুন। এ ভাবেই ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো ভাগ করেছিলেন শ্রীময়ী চট্টরাজ। ভিডিয়োয় তিনি যেন ‘ডিডিএলজে’ (দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে) ছবির ‘সিমরন’ ওরফে কাজলের নব্য সংস্করণ! ‘মেরে খোয়াবো মে যো আয়ে’ গানের তালে দুধসাদা বিছানার উপরে নেচে উঠেছেন। এই সাজেই প্রতীক্ষা করেছেন তাঁর স্বপ্নের রাজকুমারের। তার পরেই শুক্রবারের পোস্ট বলছে, তিনি আকাশপথে পাড়ি জমিয়েছেন অজানার উদ্দেশে।

সত্যিই কি রাজকুমারের খোঁজে ডানা মেললেন অভিনেত্রী? নাকি কাজের জন্য শহরের বাইরে তিনি?

আনন্দবাজার অনলাইনের কাছেও এই বিষয়ে রহস্যই রেখেছেন শ্রীময়ী। হালকা আফসোসও তাঁর, নিজের শহরেই তেমন ভাবে ডাক পাচ্ছেন না! বাইরে কোথায় এক্ষুণি ডাক আসবে? যদিও রামধনু রঙা টপ, বাঘছাল উত্তরীয়, ছেঁড়া জিন্স, রোদচশমা বলছে, সব অবস্থাতেই খুশি থাকার রসদ খুঁজে নিচ্ছেন তিনি। ছবিতে শ্রীময়ীকে একা দেখা গেলেও তাঁর সঙ্গে আর কেউ ছিলেন কি না, সে বিষয়েও মুখ খুলতে চাননি তিনি। উল্টে জানিয়েছেন, তাঁর ইনস্টাগ্রাম নিয়মিত দেখলেই সব রহস্যের সন্ধান মিলবে। তিনি কোথায় গিয়েছেন? তাও জানা যাবে। দাবি, নিজের সামাজিক পাতায় তিনি বরাবর অকপট।

সেই জায়গা থেকেই শ্রীময়ীর ইনস্টাগ্রাম বলছে, আজকাল হয় তাঁর ঠোঁটে ‘কেমনে প্রকাশি কব কত ভালবাসি’-র মতো প্রেম পর্যায়ের রবীন্দ্র গান। নয়তো তিনি ঠোঁট মেলাচ্ছেন, ‘তু তু হ্যায় ওহি ম্যায়নে জিসে আপনা কঁহা’ কিংবা ‘মেরে খোয়াবো মে যো আয়ে’-র সঙ্গে।এই ধরনের গান সবাই তখনই বেছে নেন, যখন জীবনে প্রেম আসে। কিংবা প্রেমিকের সাড়া পান। শ্রীময়ী নিরুত্তর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreemoyee Chattoraj Kanchan Mullick Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE