Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Annwesha: অচেনা এক জনকে দুম করে বিয়ে করলে দাম্পত্য জমবে না! কেমন বিয়ে চান অন্বেষা?

সম্বন্ধের বিয়েতেও প্রেম থাকতে হবে, মা-বাবার কাছে বায়না অভিনেত্রীর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ অগস্ট ২০২১ ১৩:০৬
অন্বেষা হাজরা।

অন্বেষা হাজরা।

জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে সাত্যকি-ঊর্মির বিয়ে পর্ব মিটেছে। দাম্পত্য জীবন শুরু তাদের। এ বার সবাই ‘ঊর্মি’ ওরফে অন্বেষা হাজরার বিয়ে নিয়ে পড়েছেন! বাস্তবে পর্দার ‘ঊর্মি’ কবে বিয়ে করবেন? দেখেশুনে বিয়ে করবেন, না কি প্রেম করে? হাজারো প্রশ্ন অনুরাগীদের। অবশেষে জি বাংলার তরফ থেকে ভাগ করে নেওয়া একটি ঝলকে সবার সব প্রশ্নের খোলামেলা উত্তর দিলেন অন্বেষা। সেখানেই তাঁর স্পষ্ট দাবি, ভালবাসার মতো বিলাসিতা আর কিচ্ছু হয় না!

পর্দায় সাত্যকি-ঊর্মির বিয়ের অনুঘটক নায়িকার দাদু। সাত্যকির প্রতি ভাল লাগা থাকলেও বিয়ের আগে প্রেম, ভালবাসার কোনও সুযোগই পায়নি ঊর্মি। সম্ভবত সেই কারণেই সে বিয়ের সাজে বাড়ি থেকে পালাতে চেয়েছিল। বাস্তবেও তাঁর সঙ্গে এমনটাই ঘটলে কী করবেন অন্বেষা? সাফ জবাব দিলেন অভিনেত্রী। বললেন, ‘‘আমার দ্বারা নিজের পাত্র খোঁজা সম্ভব নয়। এত সময় এবং ইচ্ছে কোনওটাই নেই। এ দিকে সারা জীবন একা কাটিয়ে দেব, সেটাও পারব না।’’ অন্বেষার কথায়, বিয়ে মা-বাবা দেখেশুনেই দেবেন। তাঁর খুব ইচ্ছে, সম্বন্ধ করা পাত্রের সঙ্গেই বিয়ের আগে কিছু দিন জমিয়ে প্রেম করে নেবেন। তাঁর যুক্তি, ‘‘অচেনা এক জনকে দুম করে বিয়ে করে নিলে দাম্পত্য ঠিক জমবে না। তাই বিয়ের আগে প্রেম চাই!’’

Advertisement

ঝলকে আরও অনেক গোপন কথাই ফাঁস করেছেন অন্বেষা। জানিয়েছেন, কফির সঙ্গেও তাঁর প্রচুর প্রেম। উচ্চমাধ্যমিক পড়ার সময় জেনেছিলেন, এক টানা পড়ার পর এক কাপ কফি খেলে পড়া ভাল মনে থাকে। তার পর থেকেই তিনি কফির অনুরাগিনী। প্রিয় সিনেমার তালিকাও অনেক লম্বা তাঁর। তবে এক দম প্রথমে রাখতে চান ‘থ্রি ইডিয়টস’-কে। ছিপছিপে গড়ন হলে কী হবে! ‘ঊর্মি’ কিন্তু সুযোগ পেলেই পায়েস খান। ওটাই নাকি তাঁর সব চেয়ে প্রিয় মিষ্টি। পাহাড়, সমুদ্র দু’জায়গাতেই বেড়াতে গিয়েছেন। কিন্তু সমুদ্রের মতো সুন্দর অন্বেষার চোখে আর কিচ্ছু নয়।

আরও পড়ুন

Advertisement