Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Tahsan Rahman Khan: খ্যাতির বিড়ম্বনা, নাকি সামাজিক ব্যাধি? দ্বিতীয় বিবাহ নিয়ে ট্রোল প্রসঙ্গে সরব তাহসান

বিবাহবিচ্ছেদ, প্রাক্তন স্ত্রীর সঙ্গে বন্ধুত্ব নিয়ে সহস্র কটাক্ষের পরেও নিশ্চুপ থেকেছেন বাংলাদেশের গায়ক-অভিনেতা তাহসান রহমান খান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ অগস্ট ২০২১ ১৩:৩৭
Save
Something isn't right! Please refresh.
তাহসান রহমান খান।

তাহসান রহমান খান।

Popup Close

ব্যক্তিগত জীবন নিয়ে আগাগোড়াই মুখে কুলুপ তাঁর। বিবাহবিচ্ছেদ, প্রাক্তন স্ত্রীর সঙ্গে বন্ধুত্ব নিয়ে সহস্র কটাক্ষের পরেও নিশ্চুপ থেকেছেন বাংলাদেশের গায়ক-অভিনেতা তাহসান রহমান খান। তবে ইন্ডাস্ট্রির সহকর্মীর পাশে দাঁড়াতে সরব হলেন তিনি।

শনিবার সকালে একটি ফেসবুক পোস্টে নেটাগরিকদের ট্রোলিং নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন বাংলাদেশের অভিনেতা নিলয় আলমগীর। তিনি জানিয়েছেন, দ্বিতীয় স্ত্রীর সঙ্গে নেটমাধ্যমে ছবি দিয়ে নানা কুমন্তব্যের মুখে পড়তে হয়েছে তাঁকে। প্রথম বিয়ে ভাঙার পর দ্বিতীয় বিয়ে করে কেন হাসিখুশি ছবি দিয়েছেন, এমন প্রশ্নের মুখেও নাকি পড়তে হয়েছে তাঁকে।

সহকর্মীর এই লেখাটিকে নিজের ফেসবুকের দেওয়ালে তুলে এনেছেন তাহসান। এর পর ব্র্যাক বিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক লিখেছেন, ‘প্রতিদিন কাউকে না কাউকে হেয় প্রতিপন্ন করার তাগিদটা কি খুব জরুরি? এটা কি খ্যাতির বিড়ম্বনা নাকি একটা সামাজিক ব্যাধি?’

Advertisement

তাহসানের পোস্টে তাঁকে সমর্থন জানিয়েছেন তাঁর অসংখ্য অনুরাগী। কেউ লিখেছেন, ‘অনধিকার চর্চা আমদের একটা ব্যাধিতে পরিণত হয়েছে। এই চর্চা বন্ধ হোক।’ এক নেটাগরিক ট্রোলিংয়ের সঙ্গে অশিক্ষার তুলনা করে লিখেছেন, ‘আমাদের সমাজে শিক্ষিত লোকের অভাব কিন্তু অর্ধশিক্ষিত লোকের অভাব নেই। সঠিক মূল্যায়ন করার লোকের অভাব আছে।’

অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে তাহসানের ১১ বছরের দাম্পত্য ভেঙে যায় ২০১৭ সালে। ২০১৯ সালে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা। কিন্তু বিচ্ছেদের পরেও বন্ধুত্ব বজায় রেখেছেন বাংলাদেশের দুই তারকা। প্রাক্তন স্বামী-স্ত্রীর সহজ সম্পর্ক নিয়েও বিরূপ মন্তব্য করে থাকে নেটাগরিকদের একাংশ। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে আনন্দবাজার অনলাইনকে তাহসান বলেছিলেন, “আমার এবং মিথিলার বিচ্ছেদের তিন বছর পেরিয়ে গিয়েছে।আমরা কেউই বাইরের মানুষের কথায় আমাদের বন্ধুত্ব নষ্ট করিনি। তাই বোধ হয় আমাদের সম্পর্ক এত সহজ।”



Something isn't right! Please refresh.

Advertisement