Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Sreemoyee

৬০০ পার ‘শ্রীময়ী’র, সত্যিকারের ‘রোহিত সেন’-এর বায়না ইন্দ্রাণীর! 

যত বার নতুন ভাবে পর্দায় ফিরে এসেছে ‘শ্রীময়ী’ তত বার গুঞ্জন ছড়িয়েছে, ‘খুব শিগগিরিই বন্ধ হয়ে যাবে ধারাবাহিক’!

‘শ্রীময়ী’ ধারাবাহিকের দৃশ্য

‘শ্রীময়ী’ ধারাবাহিকের দৃশ্য

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ২১:০৪
Share: Save:

২টো বিয়ের সম্বন্ধ এসেছে টোটার। কী কাণ্ড! ৬০০ পর্ব ধরে অভিনয়ের পরে ইন্দ্রাণী হালদারের বায়না, ‘‘লীনাদি আমার জন্য কবে সত্যিকারের রোহিত সেন এনে দেবেন?’’ সঙ্গে সঙ্গে তার থেকেও বড় খবর ফাঁস, ‘রোহিত সেন’ হয়ে টোটা রায়চৌধুরীর প্রাপ্তি দু-দুটো বিয়ের সম্বন্ধ! ততক্ষণে উল্লাস ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে হাজির সাংবাদিক, আর বাকি অভিনেতাদের মধ্যে। চমকে দেওয়ার মতো আরও খবর আছে।

ইংরেজি মাধ্যম স্কুলের দিদিমণিরাও নাকি অবসরে মুঠোফোনে ‘শ্রীময়ী’ দেখেন! জানিয়েছেন খোদ ‘শ্রীময়ী’। এ ভাবেই একের পর এক চমক উপহার দিয়ে ৬০০ পর্ব পেরোনোর উদযাপন সারলেন টিম ‘শ্রীময়ী’। সৌজন্যে লীনা গঙ্গোপাধ্যায়, শৈবাল বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, ঊষসী চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, ঐশী ভট্টাচার্য এবং টোটা রায়চৌধুরী।

বহু ধারাবাহিকের কাহিনীকার, চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর সৃষ্ট বহু চরিত্র, সংলাপ, ধারাবাহিক তাঁকে অনেক সম্মান এনে দিয়েছে। ‘শ্রীময়ী’ যেন এখানেও ব্যতিক্রম। উপরে বলা ঘটনাগুলো ছাড়াও আরও প্রাপ্তিযোগ লীনার এই ধারাবাহিক থেকে। যেমন, এই মুহূর্তে বাংলা ছাড়াও হিন্দি সহ মোট ৬টি ভাষায় রিমেক চলছে ধারাবাহিকের। সব ধারাবাহিক সুপারহিট। ‘শ্রীময়ী’ দেখতে না পেলে রেগে যান টোটার স্ত্রী, মা, শাশুড়ি। এমনকি ইন্দ্রাণীর মা-ও! এবং লীনার দাবি, এই প্রথম একটি ধারাবাহিক ৬০০ পর্ব পেরিয়েও টিআরপি-র মান ধরে রেখেছে। একই সঙ্গে অকপটে স্বীকার শৈবালের, ‘‘ছকে বাঁধা গল্পের বাইরে গিয়ে তৈরি ‘শ্রীময়ী’। তাই ভয় পেয়েছিলাম, এই ধারাবাহিক হয়তো মনে ধরবে না দর্শকদের। ব্যবসাও ভাল দেবে না।’’ কিন্তু তিনি জানালেন, শ্রীময়ী দেখিয়ে দিয়েছে ভিন্ন ভাবনা সঠিক ভাবে পরিবেশন করলে জনতা জনার্দন সে দিকেই মনোনিবেশ করে।

যত বার নতুন ভাবে পর্দায় ফিরে এসেছে ‘শ্রীময়ী’ তত বার গুঞ্জন ছড়িয়েছে, ‘খুব শিগগিরিই বন্ধ হয়ে যাবে ধারাবাহিক’! টিমের দাবি, তখনই তাঁরা বুঝতে পেরেছেন ধারাবাহিকের জনপ্রিয়তা অটুট এখনও। এমন মুহূর্তেই পর্দার ‘শ্রীময়ী’র বায়না, সত্যিকারের রোহিত সেন চাই। টোটা হাসতে হাসতে জানান, ‘‘যে সময়ে সম্বন্ধ আসার কথা ছিল তখন আসেনি। এখন এক সঙ্গে বিয়ের ২টো সম্বন্ধ এসেছে!’’
যাদের ঘিরে এত আকর্ষণ, ভবিষ্যতে তারা কোনও দিন পরস্পরের হাত ধরে হাঁটবে? লাখ টাকার এই প্রশ্নের উত্তর উদযাপনের দিনেও সামনে আনলেন না লীনা। তাঁর মতে, ‘‘দেখা যাক। সব বলে দিলে রহস্য রইল কী?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE