Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

রেমোর নাচের প্রতিযোগিতায় কে অডিশন দিলেন জানেন তো?

সংবাদ সংস্থা
৩০ জুন ২০১৭ ২০:৪১
খুশি কপূর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

খুশি কপূর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নাচ ভালবাসেন। নাচকেই পেশা হিসেবে নিতে চান। মা-বাবার স্টারডম ঝেড়ে ফেলে নিজেই নিজের স্বপ্নের উড়ান দেওয়ার প্রস্তুতি শুরু করেছেন। কথা হচ্ছে খুশি কপূরের। বি-টাউনের ‘অপরিচিত’ স্টার কিড। শ্রীদেবী ও বনি কপূরের ছোট মেয়ে।

কয়েক দিন আগেই শহরে এসে আনন্দপ্লাস-কে দেওয়া সাক্ষাৎকারে শ্রীদেবী বলেছিলেন, ‘‘জাহ্নবী আমার মতো। খুশি ওর বাবার মতো।’’ আক্ষরিক অর্থে তেমন উদাহরণই কিন্তু মিলছে। দিদি জাহ্ণবীর মতো রূপোলি পর্দায় নয়, বরং নাচ নিয়েই কেরিয়ার গড়তে চান কপূর ফ্যামিলির ‘লাডলি’।

আরও পড়ুন, সইফের মেয়ের সঙ্গে ডাকাতি করবেন সুশান্ত!

Advertisement

বি-টাউনের খবর, গত মাসে মুম্বইয়ে রেমো ডিসুজার নাচের রিয়্যালিটি শোয়ে অডিশন দিতে যান খুশি। প্রথম ৩৫-এ ওঠার পর প্রতিযোগীদের একটি ফর্ম পূরণ করতে দেওয়া হয়। তখনই খুশির ফর্মে শ্রীদেবী ও বনি কপূরের নাম দেখে চমকে ওঠেন আয়োজকরা। পরে সে কথা জানানো হয় রেমোকেও।



বাঁদিক থেকে খুশি, জাহ্নবী ও শ্রীদেবী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী ইতিমধ্যেই শিরোনামে এসেছেন। বি-টাউনের গুঞ্জন, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করবেন জাহ্নবী। তাই তাঁর কথা আর আলাদা করে বলতে হবে না নিশ্চয়ই। আর নাচের অডিশনের ঘটনা জানাজানি হতেই সিনেমা জগতে নতুন গুঞ্জন, ইচ্ছে করেই নাকি খুশি তাঁর ‘স্টারকিড’ হওয়ার কথা চেপে যান। তিনি নাকি মা-বাবার প্রভাব থেকে বেরিয়ে নিজেই নিজের পরিচিতি তৈরি করতে বেশি আগ্রহী।



Tags:
Khushi Kapoor Sridevi Dance Auditionখুশি কপূরশ্রীদেবী

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement