• নিজস্ব সংবাদদাতা  
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মিথিলার প্রাক্তন স্বামীকে টেনে এনে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ সৃজিতকে 

srijit mukherjee
বাঁ দিকে সৃজিত-মিথিলা এবং ডানদিকে তাহসান। ছবি-সৃজিত এবং মিথিলার ছবি টুইটার থেকে নেওয়া হয়েছে, তাহসানের ছবি আর্কাইভ থেকে।

রবিবার, ছুটির দিনে ভক্তদের সঙ্গে টুইটার আলাপচারিতায় মেতেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ব্যক্তিগত খুঁটিনাটি থেকে সিনেমা…উত্তর দিচ্ছিলেন এক এক করে। আর সেই সেশনেই কটাক্ষের মুখে পড়লেন সৃজিত। মিথিলার আগের স্বামী তাহসানের তুলনা টেনে এনে তাঁকে বিঁধলেন এক ভক্ত। আর সৃজিতও সেই ব্যক্তিকে একহাত নিলেন নিজস্ব স্টাইলে।


অনুরাগীদের কেউ কেউ যখন ‘দ্বিতীয় পুরুষ’-এর জন্য শুভেচ্ছা জানাচ্ছেন, তখন হঠাৎই আলিম নামে ওপার বাংলার এক টুইটার ব্যবহারকারী মিথিলার উদ্দেশে লেখেন, “তাহসানের মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয়কে ধরেছে।” সৃজিতের জবাব, “আমি জানি, রোজ আয়নায় দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি। বোটক্স আর প্লাস্টিক সার্জারি, দু’টোর জন্যই টাকা জমাচ্ছি।”


রেগে যেতে পারতেন তিনি, কড়া ভাবে জবাব দিতে পারতেন ভক্তকে। তার বদলে সৃজিতের ‘সারকাজমে’ কমেন্ট বক্সে উঠেছে হাসির রোল। যে ভাবে তিনি গোটা বিষয়টাকে সামলেছেন তাতে প্রশংসায় মেতেছেন ভক্তরা। যদিও এই সমস্ত অবাঞ্ছিত মেসেজকে পাত্তা না দেওয়ার সুপারিশও করেছেন অনেকে। একজন লিখেছেন, “কি দরকার সৃজিতদা? পাগলের প্রলাপ বকতে দাও।” আর একজনের কমেন্ট, “আপনার উত্তর দেখে হাসতে হাসতে পেট ফেটে গেল। খিল্লি করারও একটা লিমিট আছে।”

আরও পড়ুন-টুইঙ্কলের ‘কুকীর্তি’ ফাঁস, রেগে গেলেন অক্ষয়

দেখুন সেই টুইট 

 

 

আরও পড়ুন-সলমনের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক বর্তমানে মধুর নয়: বনি কপূর


কিছু দিন আগেই পার হয়েছে ভ্যালেন্টাইন্স ডে। আর এই প্রেমের মরসুমে সৃজিত আপাতত রয়েছেন শ্বশুরবাড়ি, ঢাকাতেই। ওখানকার সংবাদমাধ্যমকে পরিচালক মন খুলে শেয়ার করেছেন মিথিলার সঙ্গে প্রথম আলাপ থেকে বিয়ের নানা অজানা তথ্য। সোশ্যাল মিডিয়ায় সেসব এখন ট্রেন্ডিং। ফেসবুকের মাধ্যমেই নাকি দু’জনের প্রথম আলাপ। প্রেম দেওয়া নেওয়াটাও ওখান থেকেই। ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলেন সৃজিতও। মিথিলার প্রেমে যে তিনি বুঁদ, তা আলাপচারিতার কিছুদিনের মধ্যেই জানিয়ে দিয়েছিলেন তিনি। মিথিলারও মনে ধরেছিল তাঁকে। তারপর আর কী? গত বছর ৬ ডিসেম্বর হয়ে গেল বিয়ে। শীতের রাতে মেয়ে আইরাকে সঙ্গে নিয়েই নতুন পথ চলা শুরু করলেন তাঁরা। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন