• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সলমনের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক বর্তমানে মধুর নয়: বনি কপূর

HomepageBollywoodNews‘My Relationship With Salman Khan Is Strained Now,’ Says Boney Kapoor
বাঁ দিক থেকে: বনি কপূর, সলমন খান এবং অর্জুন কপূর।

অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বর্তমানে সম্পর্কে রয়েছেন বনি  কপূরের প্রথম পক্ষের ছেলে অর্জুন কপূর। এ দিকে মালাইকা আবার সলমনের ভাই আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। ভাইজানের সঙ্গে বনির বর্তমান সম্পর্ক কেমন? নিজেই ফাঁস করলেন বনি কপূর।

সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বনি বলেন, “দুর্ভাগ্যক্রমে সলমনের সঙ্গে আমার বর্তমান সম্পর্ক মধুর নয়।” কিন্তু অর্জুনের অভিনয়ে আসার ব্যাপারে যে সলমনের বিরাট ভূমিকা রয়েছে সে কোথাও অকপটে স্বীকার করে নেন বনি। তাঁর কথায়, “আমি নিজে অর্জুনকে কোনও ছবিতে লঞ্চ করিনি। আসলে ও চিত্র পরিচালক হতে চাইত। একদিন সলমনই বলেন, ‘‘অর্জুনের যা কোয়ালিটি তাতে করে ওর অভিনয় জগতে আসা উচিত। এর পর সলমনই ওকে  গ্রুম করে।”

মালাইকার আগে সলমনের বোন অর্পিতার সঙ্গেও বেশ কিছু বছর সম্পর্ক ছিল অর্জুনের। আচমকাই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এর পরেই মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান অর্জুন। মালাইকাও ডিভোর্স দেন আরবাজকে। বর্তমানে তাঁরা ‘হ্যাপিলি কমিটেড’। কিন্তু সলমনের সঙ্গে যে অর্জুনের বর্তমান সম্পর্ক তলানিতে এসেছে তা অজানা নয়। তবে তার আঁচ যে এসে পড়েছে বনি কপূরের গায়েওতা এতদিন অজানা ছিল সবারই।

আরও পড়ুন-টুইঙ্কলের ‘কুকীর্তি’ ফাঁস, রেগে গেলেন অক্ষয়

যদিও এ সবে বিশেষ ভ্রূক্ষেপ নেই মালাইকা-অর্জুনের। ভ্যালেন্টাইন্স ডে’তেও মাখোমাখো ছবি পোস্ট করেছেন তাঁরা। অর্জুন-মালাইকা রয়েছেন নিজের শর্তেই।

আরও পড়ুন: মাঝ রাস্তায় ‘বৌদি’ বলে ডাক ভক্তের, তেড়ে গেলেন সারা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Malaika Arjun ❤ (@malaikaarjunfc) on

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন