Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩

রোজ নতুন বাইকে করে শুটিং-এ যান শাহরুখ!

হর রোজ একটা নতুন মোটরবাইক! আর, সেটায় চড়েই ইদানীং শুটিং স্পটে যাচ্ছেন শাহরুখ খান! দিন যাচ্ছে, দিন আসছে, কিন্তু এই নিয়মের অন্যথা হচ্ছে না! গুজব নয়, এ কথা জানাচ্ছে বলিউডের বাদশার মঙ্গলবারের এক সান্ধ্য টুইট।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৫ ১৩:১৯
Share: Save:

হর রোজ একটা নতুন মোটরবাইক! আর, সেটায় চড়েই ইদানীং শুটিং স্পটে যাচ্ছেন শাহরুখ খান! দিন যাচ্ছে, দিন আসছে, কিন্তু এই নিয়মের অন্যথা হচ্ছে না!

Advertisement

গুজব নয়, এ কথা জানাচ্ছে বলিউডের বাদশার মঙ্গলবারের এক সান্ধ্য টুইট।

সেই টুইটে কী লিখছেন শাহরুখ?

লিখছেন, “রোহিত প্রত্যেক দিন দিলওয়ালে-র সেটে পৌঁছনোর জন্য আমায় একটা করে নতুন বাইক দেয়!”

Advertisement

অবশ্য, বলিউডের নায়কদের ‘নতুন’ নিয়ে মাতামাতিটাও নতুন কিছু নয়! শোনা যায়, রাজ কপূর না কি কোনও দিন এক স্কচের বোতল থেকে দ্বিতীয় দিন পান করতেন না! সেই জায়গায় শাহরুখ যদি একটা করে নতুন মোটরবাইক ব্যবহার করেই থাকেন শুটিং-এ যাওয়ার জন্য, কোন মহাভারতটা তাতে অশুদ্ধ হয়?

শুটিং-দলের লোকজন অবশ্য জানাচ্ছেন, ঠিক পুরোপুরি নতুন বাইকও না কি দেওয়া হত না শাহরুখকে। শাহরুখের দরজায় আগের দিন যে বাইকটা এসেছিল, সেটা আর পরের দিন দাঁড়িয়ে থাকত না— এই যা! ওই মোটরবাইকগুলো আসলে আনা হয়েছে শুটিং-এর অ্যাকশন দৃশ্যে ব্যবহারের জন্য। তার মধ্যে থেকেই একেক দিন একেকটা শাহরুখের জন্য বেছে নিয়ে পাঠিয়ে দিতেন রোহিত।

তা, এর মধ্যে পাল্টে পাল্টে কোন কোন বাইকে চড়লেন শাহরুখ?

টুইটে উত্তরটা নিজেই দিয়েছেন বলিউডের বাদশা। জানিয়েছেন, হক, বিমার আর হার্লে ডেভিডসন— এই তিন রকমের সেরা বাইকেই চড়া হয়ে গিয়েছে তাঁর!

ছবি: টুইটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.