Advertisement
১৮ জুন ২০২৪
Munawar Faruqui

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, এ বার গোপনে দ্বিতীয় বিয়ে সারলেন মুনাওয়ার ফারুকি! পাত্রী কে?

‘বিগবস’-এর মঞ্চেই আয়েশা জানিয়েছিলেন, মুনাওয়ারের সঙ্গে তাঁর বিয়ে অবধি কথা এগিয়েছিল। কিন্তু পাশাপাশি নাকি প্রাক্তন প্রেমিকা নাজ়িলার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন কৌতুকশিল্পী।

Stand-up comedian Munawar Faruqui again gets married secretly

মুনাওয়ার ফারুকি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৩:৪৪
Share: Save:

কখনও বিতর্ক, কখনও খ্যাতি। নানা কারণে খবরের শিরোনামে উঠে আসেন কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি। আবার ব্যক্তিগত জীবনও মুনাওয়ারকে বার বার চর্চায় এনেছে। ‘বিগবস ১৭’-তে অভিনেত্রী আয়েশা খানের সঙ্গে নাম জড়ায় মুনাওয়ারের। সেই নিয়ে বিতর্কও কম হয়নি।

‘বিগবস’-এর মঞ্চেই আয়েশা জানিয়েছিলেন, মুনাওয়ারের সঙ্গে তাঁর বিয়ে অবধি কথা এগিয়েছিল। কিন্তু পাশাপাশি নাকি প্রাক্তন প্রেমিকা নাজ়িলার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন কৌতুকশিল্পী। ফলে আয়েশার সঙ্গেও সম্পর্ক স্থায়ী হয়নি। আর এ বার শোনা যাচ্ছে, গোপনেই নাকি ফের বিয়ে করেছেন মুনাওয়ার।

বিগবস ১৭-র বিজেতার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, “মুনাওয়ার বিয়ে করেছে। এই বিষয়গুলি ও গোপন রাখতে চায়। এই জন্য বিয়ের কোনও ছবিও দেখতে পাবেন না। দম্পতির খুব ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। একেবারে ব্যক্তিগত পরিসরে বিয়ের অনুষ্ঠান হয়েছে।“

Hina Khan

হিনা খান।

জানা যাচ্ছে, মুনাওয়ারের স্ত্রী-র নাম মেহজ়াবিন কোটওয়ালা। পেশায় তিনি রূপটানশিল্পী। ১০-১২ দিন আগেই নাকি বিয়ে সেরেছেন মুনাওয়ার। কিন্তু ২৬ মে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের 'রিসেপশন'। বিয়েতে রুপোলি দুনিয়া থেকে তেমন কেউ উপস্থিত ছিলেন না বলেই খবর। তবে অভিনেত্রী তথা মুনাওয়ারের ঘনিষ্ঠ বন্ধু হিনা খান ছিলেন নিমন্ত্রিতদের মধ্যে।

মেহজ়াবিন কোটওয়ালা।

মেহজ়াবিন কোটওয়ালা।

হিনা ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেছেন। ছবি দেখেই বোঝা যায়, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত তিনি। সঙ্গে একটি গান বাজছে, ‘মেরে ইয়ার কি শাদি হ্যায়’। কিছু দিন আগেই মুনাওয়ার ও হিনা একটি মিউজ়িক ভিডিয়োয় কাজ করেছেন।

উল্লেখ্য, ২০১৭-তে প্রথম বিয়ে করেন মুনাওয়ার। কিন্তু সেই বিয়ে ভেঙে যায় ২০২২-এ। মুনাওয়ার ও তাঁর প্রথম স্ত্রীর এক পাঁচ বছরের সন্তানও রয়েছে। বিয়ে ভাঙার আগে থেকেই নাজ়িলা নামে এক সমাজমাধ্যম ইনফ্লুয়েনসারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মুনাওয়ার ফারুকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Munawar Faruqui Bigg Boss 17 Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE