Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Susmita Dey On Propose Day

‘আমার সঙ্গে বুড়ো হবে!’, প্রেমের সপ্তাহে প্রেমিককে কী বললেন ‘পঞ্চমী’ সিরিয়ালের সুস্মিতা?

এই মুহূর্তে দর্শক তাঁকে ‘পঞ্চমী’ বলেই চেনেন। নিজের প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই নায়িকার। ভালবাসার সপ্তাহে প্রেমিককে কী লিখলেন সুস্মিতা?

Tollywood Actress Susmita Dey on Propose Day

ভালবাসার সপ্তাহে প্রেমিকের জন্য কী লিখলেন সুস্মিতা? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২১
Share: Save:

ভালবাসার সপ্তাহের উদ্‌যাপন চলছে চারিদিকে। সবাই নিজেদের ভালবাসার মানুষকে ভরিয়ে দিচ্ছেন শুভেচ্ছা এবং নানা রকম উপহারে। সারা বছর একে অপরকে যতই উপহার দিক না কেন, ফেব্রুয়ারি মাসের এই সপ্তাহটা একটু বেশিই স্পেশ্যাল। পছন্দের তারকারাও ভালবাসার মানুষের ছবি দিয়ে লিখছেন বিশেষ বার্তা। প্রেমিকের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে সারা জীবনের এক প্রতিশ্রুতি চাইলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে।

সুস্মিতা দর্শকের কাছে অবশ্য ‘পঞ্চমী’ নামেই পরিচিত। ছোট পর্দার নায়িকা সুস্মিতাকে ভালবাসেন অনেকেই। আর সুস্মিতার মনের মানুষ অনির্বাণ রায়। মাঝে মাঝেই অনির্বাণের সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি। প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই তাঁর। কিছু দিন আগে সুস্মিতার জন্মদিনেও তাঁকে চমকে ভরিয়ে দিয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার ‘প্রোপজ় ডে’-এর দিন তাই তো অনির্বাণকে বিশেষ শুভেচ্ছায় ভরালেন নায়িকা। একে অপরের দিকে এক দৃষ্টিতে চেয়ে আছেন। এমনই এক প্রেমের ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, “আমার সঙ্গে বুড়ো হবে? হ্যাপি প্রোপোজ় ডে অনির্বাণ।” সুস্মিতা, অনির্বাণের এমন মিষ্টি ছবি দেখে কেউ লিখেছেন, “ছবিটা খুব মিষ্টি”। কারও মন্তব্য “দারুণ।” বেশ কয়েক বছরের প্রেম তাঁদের। এই ভাবে যেন তাঁরা ভালবাসাতেই মুড়ে থাকেন, এমনটাই বার্তা সুস্মিতার অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Dey Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE