Advertisement
০৪ মে ২০২৪
Anurager Chhowa

মা মানেননি কিন্তু প্রেমিকের সঙ্গে খুশি ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা, রাতভর ঠাকুর দেখলেন অহনা

১৪ ঘণ্টা ধরে শুটিং চলছে। কিন্তু তাতেও কোনও চাপ নেই। প্রেমিকের সঙ্গে হাত ধরে সারা রাত ঠাকুর দেখলেন ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মিশকা।

Star Jalsha serial Anurager Chhowa actress Mishka aka Ahana Dutta gone for Pandal hopping with her boyfriend

মিশকা ওরফে অহনা দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৭:৫৪
Share: Save:

মহালয়ার পর থেকেই এ বছর পুজো দেখা শুরু করে দিয়েছেন সকলে। কিন্তু এ দিকে ১৪ ঘণ্টা টানা শুটিং করে চলেছেন টলিপাড়ার অভিনেতারা। পুজোর জন্য আরও বেশি চাপ চলছে। বিশেষত সিরিয়ালের অভিনেতাদের। কারণ ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত তো স্টুডিয়োপাড়ায় সকলের ছুটি। কিন্তু সম্প্রচার তো বন্ধ থাকবে না। তাই ১৪ ঘণ্টা শুটিং করতে হচ্ছে। এত ক্ষণ শুটিংয়ের পর কি কারও আর প্যান্ডেলে ঠাকুর দেখতে যেতে ইচ্ছা করে? বিশ্রামের জন্য উদ্‌গ্রীব হয়ে থাকেন অনেকে। কিন্তু তার পর অনেকেরই আর কোনও ইচ্ছা থাকে না পুজোয় ঘোরার জন্য। কিন্তু ‘অনুরাগের ছোঁয়া’র মিশকার যেন উলটপুরাণ।

সারা দিন শুটিং করার পরেও যেন এক অদ্ভুত উত্তেজনা ঠাকুর দেখতে যাওয়ার। তবে নেপথ্যে রয়েছে অভিনেত্রীর বিশেষ মানুষ। মিশকা ওরফে অহনা দত্তর প্রেমের কথা সকলের জানা। এই প্রেমের জন্য পরিবারের বিরোধিতাও করেছেন নায়িকা। তাঁর প্রেমিক দীপঙ্কর দে-ও এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। আনন্দবাজার অনলাইনকে অহনা আগেই জানিয়েছিলেন, তাঁদের এটা প্রথম পুজো। ফলে উত্তেজনাও আলাদা। প্রথম পুজো বলে প্রতিটা মুহূর্ত উপভোগ করে নিতে চান তিনি। সেই প্রমাণই মিলল তাঁর ইনস্টাগ্রাম পোস্টে।

অহনার পরনে ছিল চুড়িদার। অন্য দিকে দীপঙ্কর পরেছিলেন শার্ট এবং জিন্‌স। নিজেদের ছবি পোস্ট করে পর্দার মিশকা লেখেন, “১৪ ঘণ্টা শুটিংয়ের সব ক্লান্তি তখন দূর হয়ে যায়, যখন প্রিয় মানুষটি এসে বলে, চলো সারা রাত জেগে ঠাকুর দেখি। আমাদের তরফ থেকে সকলকে পুজোর শুভেচ্ছা।” এমনিতেও এখন মিশকা এবং দীপার হাড্ডাহাড্ডি লড়াই চলছে। প্রমাণ হয়ে গিয়েছে তিনি বেঁচে আছেন। পর্দার সামনে যতই হাইভোল্টেজ ড্রামা চলুক না কেন, খলনায়িকা মজে পুজোর আমেজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE