Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Neel Bhattacharya

জন্মদিনে রুবির মোড়ে নীলের বিশাল হোর্ডিং! দেব-রুক্মিণীর পথেই হাঁটলেন তৃণা?

৮ জুন নীলের জন্মদিন উপলক্ষে অনেক কিছু পরিকল্পনা করেছিলেন স্ত্রী তৃণা। একের পর এক সারপ্রাইজ় পেয়ে খুশি ‘বাংলা মিডিয়াম’-এর নায়ক।

Neel Bhattacharjee

নীল ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৪:৩০
Share: Save:

জন্মদিনের সকালে ঘুম থেকে উঠে যদি দেখেন বাড়ির সামনের ব্যস্ততম রাস্তায় নিজের ছবি দেওয়া বড় হোর্ডিং টাঙানো হয়েছে, উত্তেজিত হবেন নিশ্চয়ই? নীলও ঠিক তেমনই উত্তেজিত হয়েছেন। ৮ জুন অভিনেতা নীল ভট্টাচার্যের জন্মদিন। স্ত্রী তৃণা সাহার থেকে এমনই চমক পেলেন ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের নায়ক। এর আগে এমনই উপহার পেয়েছিলেন অভিনেতা দেব। প্রতি বছর নায়কের জন্মদিনে বান্ধবী রুক্মিণী মৈত্র ‘সাউথ সিটি’ শপিং মলের বাইরে জন্মদিনের বিশাল বড় বিশেষ হোর্ডিং টাঙানোর ব্যবস্থা করেন।

নীল-তৃণাও তবে কি দেব-রুক্মিণীর পথেই হাঁটলেন? সে সব বিতর্ক থেকে জন্মদিনে দূরেই থাকতে চেয়েছেন নীল। তবে এই বছরের জন্মদিনটা আরও খানিকটা অন্য রকম নীলের জন্য। কেন? সে কথাই জানালেন অভিনেতা। নীল বললেন, “প্রথম সিনেমা সই করেছি। বহু বছর আগে একটি সিনেমা করেছিলাম ঠিকই। তখন অনেক ছোট ছিলাম। সে কথা না বলাই ভাল। সিনেমাটার নাম ছিল ‘চিত্রা’। তবে এই নতুন কাজ নিয়ে বেশ উত্তেজিত। কারণ, যাঁদের সঙ্গে কাজ করছি তাঁরা সবাই বন্ধুর মতো। আমার পরিচালক নীলাঞ্জন মুখোপাধ্যায়েরও এটা প্রথম ছবি।”

নীলের নতুন সিনেমার নাম ‘গুডবাই ভেনিস’। ভেনিসেই শুটিং হবে সিনেমার। ছবিতে নীল ছাড়াও দেখা যাবে দর্শনা বণিক, সৌরভ দাস এবং নতুন অভিনেত্রী দিব্যাশা দাশকে। পাঁচ বন্ধুর রোড ট্রিপকে কেন্দ্র করে গল্প। নীল বললেন, “মজা হচ্ছে। বেশ ‘জ়িন্দগি না মিলেগি দোবারা’র মতো একটা অনুভূতি হচ্ছে।” এক দিকে নতুন সিনেমায় সই করার আনন্দ, সঙ্গে আবার জন্মদিন। এই দিনটা কী ভাবে কাটানোর পরিকল্পনা করেছেন নায়ক? তাঁর উত্তর, “এ দিন কোনও শুটিং নেই। শুধুই বন্ধু আর পরিবারের সঙ্গে সময় কাটাব। বুধবার রাতে একটি হোটেলে পুল পার্টি করেছি। কেক কেটেছি। সকালে উঠে এই হোর্ডিংয়ের সারপ্রাইজ়টা পেলাম। এর পর মা-বাবার সঙ্গে দুপুরের খাওয়াদাওয়া। বাকিটা আর কী কী করব এখনও ঠিক নেই।”

এই মুহূর্তে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে ভিকির চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। এই সিরিয়ালে তিয়াসা লেপচার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ছোট পর্দার এই জনপ্রিয় নায়ক বড় পর্দায় কেমন ফল করেন, সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE