Advertisement
০১ মে ২০২৪
Panchami Serial

আট মাসের মাথায় শেষ হচ্ছে পঞ্চমী! কবে সম্প্রচারিত হবে সিরিয়ালের অন্তিম পর্ব?

আবারও সিরিয়াল বন্ধের গুঞ্জন। নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসার পরেই পুরনো সিরিয়ালের ঘাড়ে কোপ। খুব শীঘ্রই নাকি বন্ধ হচ্ছে ‘পঞ্চমী’।

Star Jalsha serial Panchami going to end soon

সুস্মিতা দে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ২০:০৫
Share: Save:

একের পর এক সিরিয়াল বন্ধের খবর। শুক্রবারই প্রকাশ্যে এসেছে নতুন সিরিয়াল ‘লভ বিয়ে আজকাল’-এর প্রোমো। যে ভিডিয়োর মাধ্যমে জানা গিয়েছে, ২৮ অগস্ট থেকে শুরু হবে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত এই নতুন সিরিয়াল। এত দিন এই সময়ে দর্শক দেখতেন ‘পঞ্চমী’র গল্প। সুতরাং প্রোমো প্রকাশ্যে আসার পরেই জল্পনা শুরু। তা হলে ‘পঞ্চমী’র ভবিষ্যৎ কী? ইন্ডাস্ট্রির অন্দরের খবর, শেষ হচ্ছে এই সিরিয়াল। আট মাস আগে নাগদেবতার প্রেক্ষাপটে শুরু হয়েছিল ছোট পর্দার এই গল্প। কয়েক দিন আগেই গল্পে এসেছে নতুন মোড়। নতুন হিরোর আগমন হয়েছে। কিন্তু গল্প ঘুরতে না ঘুরতেই নাকি সিরিয়াল বন্ধ হওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। যদিও এখনও চূড়ান্ত কিছু জানানো হয়নি।

শোনা যাচ্ছে, ২৭ অগস্ট সম্প্রচারিত হবে শেষ পর্ব। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী সুস্মিতা দে-র সঙ্গে। নায়িকা জানিয়েছেন, তিনি এখনই এ ব্যাপারে কিছু বলতে পারবেন না। এই সিরিয়ালে সুস্মিতা ছাড়াও দর্শক দেখছিলেন শিঞ্জিনি চক্রবর্তীকে। দুই নায়িকার বন্ধুত্ব নিয়েও চর্চা রয়েছে সিরিয়াল পাড়ায়। গল্পের মাঝে আচমকাই সরে যান নায়ক রাজদীপ গুপ্ত। তখন থেকেই গুঞ্জন তবে কি বন্ধ হচ্ছে। সূত্র বলছে, তেমন টিআরপি না থাকায় বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সুস্মিতাকে এর আগে দর্শক দেখেছিলেন, ‘বৌমা একঘর’ সিরিয়ালে। যা বন্ধ হয় মাত্র সাড়ে তিন মাসের মাথায়। এত কম সময়ের মধ্যে গল্প শেষ হওয়ার ফলে সে সময় কিছুটা মনখারাপ হয়েছিল নায়িকার। সে কথা জানিয়েছিলেন। এ ক্ষেত্রেও কি তেমনই ঘটবে? সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

panchami Bengali Serial Star Jalsha Sushmita Dey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE