Advertisement
০৫ মে ২০২৪
Indrani Halder

কেন আর ক্যামেরার সামনে দেখা যাচ্ছে না ইন্দ্রাণী হালদারকে? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই

অনেক দিন হল বাংলা সিরিয়াল বা সিনেমায় ইন্দ্রাণী হালদারকে দেখেননি দর্শক। আচমকা কোথায় গেলেন তিনি? উত্তর দিলেন ইন্দ্রাণী স্বয়ং।

Indrani Halder

ইন্দ্রাণী হালদার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৮:০৪
Share: Save:

‘শ্রীময়ী’ সিরিয়াল শেষ হওয়ার পর পরই বড় পর্দার কাজে মন দিয়েছিলেন ইন্দ্রাণী হালদার। ‘কুলের আচার’ ছবিতে তাঁকে দেখেছিলেন দর্শক। তার পর বেশ কয়েক মাস কেটে গিয়েছে। মাঝে একটি প্রথম সারির চ্যানেলে সঞ্চালনা করার কথা ছিল তাঁর। সেখানেও দেখা যাচ্ছে অন্য মুখ। তখন থেকেই দর্শকের মনে প্রশ্ন, কেন দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। ইন্ডাস্ট্রিতে তাঁকে অবশ্য 'মামণিদি' বলেই চেনেন অনেকে। টলিপাড়ার কোনও অনুষ্ঠানেই দেখা নেই তাঁর। ফলে ইন্দ্রাণীর অনুরাগীরা কিছুটা চিন্তিতই হয়ে পড়েছিলেন। অন্যান্য অভিনেতাদের মতো সমাজমাধ্যমের পাতায় তিনি তেমন ভাবে সক্রিয়ও নন তিনি। ফলে সেই ভাবে তাঁর বিষয়ে জানাও সম্ভব হয়নি। সম্প্রতি ‘আর্টিস্ট ফোরাম’-এর ২৫ বছর পূর্তি উপলক্ষে জড়ো হয়েছিলেন ইন্ডাস্ট্রির প্রায় সবাই। প্রবীণ থেকে নবীন— বহু অভিনেতাই এসেছিলেন। কিন্তু সেখানেও দেখা যায়নি ইন্দ্রাণীকে। তা হলে কোথায় গেলেন তিনি?

খোঁজ নিতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। তিনি অবশ্য এখন রাজস্থানে বসে। ঘুরতে নয়, কাজের জন্যই রাজ্যের বাইরে রয়েছেন। ইন্দ্রাণী বললেন, “সব সময় তো সব গল্প পছন্দ হয় না। আমার কাছে বেশ কিছু নতুন গল্প এসেছে। পড়ছি। সিনেমার কাজ এই মুহূর্তে করব না। সিরিয়ালেরই বেশ কিছু গল্প নিয়ে আলোচনা চলছে। যদি কোনওটা পছন্দ হয়ে যায়, অবশ্যই হ্যাঁ করে দেব।”

‘কুলের আচার’ ছবির মাধ্যমে অনেক দিন পরে ফের বড় পর্দায় তাঁকে দেখেছিলেন দর্শক। এক সময় চুটিয়ে অভিনয় করেছেন। ইদানীং অবশ্য কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন ইন্দ্রাণী। তাঁর অভিনীত ‘শ্রীময়ী’ সিরিয়ালটি নিয়ে এখনও আলোচনা হয়। শ্রীময়ী এবং জুন আন্টি জুটিকে আবারও পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indrani Halder Tollywood Actress Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE