×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জুন ২০২১ ই-পেপার

Star Jalsha: জি বাংলার পরে স্টার জলসা, কলাকুশলীদের টিকাকরণের জন্য এগিয়ে এলেন কর্তৃপক্ষ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১০ জুন ২০২১ ২২:২০
টিকা নিলেন দেবলীনা দত্ত এবং সপ্তর্ষি মৌলিক

টিকা নিলেন দেবলীনা দত্ত এবং সপ্তর্ষি মৌলিক

জি বাংলার পরে স্টার জলসা। বাংলার দুই প্রথম সারির চ্যানেল এগিয়ে এল তাঁদের কলাকুশলীর জন্য। টিকাকরণ শুরু করল স্টার জলসাও। বিনামূল্যে টিকা দেওয়া হল চ্যানেলের সঙ্গে যুক্ত সমস্ত কলাকুশলীকে।

চ্যানেলে কর্তৃপক্ষ জানিয়েছেন, তাঁদের একটাই মন্ত্র, ‘চলো পাল্টাই’। নিজেদের কলাকুশলীদের পাশে দাঁড়ানোর ইতিহাস নতুন নয়। করোনার প্রথম ঢেউয়ের সময়েও তাঁরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। এ বারেও সেই উদ্দেশ্যেই টিকাকরণের পদক্ষেপ নিয়েছে বলে জানাল স্টার জলসা। চ্যানেলের সঙ্গে হাত মিলিয়েছে কলকাতার এক বেসরকারি হাসপাতালও। বুধবার এবং বৃহস্পতিবার টিকাকরণের প্রক্রিয়া চলেছে মুভিটন স্টুডিয়োয়। বুধবার মোট ২৫২ জন টিকা নিয়েছেন। বৃহস্পতিবার ২৫০ জন। যে প্রথমে আসবেন, তিনি আগে পাবেন— এই নিয়মে টিকা দেওয়া হয়েছে।

Advertisement
টিকা নিলেন অভিষেক চট্টোপাধ্যায় এবং তথাগত মুখোপাধ্যায়

টিকা নিলেন অভিষেক চট্টোপাধ্যায় এবং তথাগত মুখোপাধ্যায়


চ্যানেল কর্তৃপক্ষের কথায়, ‘‘স্টার জলসা পরিবারের নিরাপত্তার কথা ভেবে এই পদক্ষেপ করা হয়েছে। শ্যুটিংয়ের পরিবেশ নিরাপদ রাখার জন্য সকলের টিকাকরণ খুবই প্রয়োজন ছিল।’’

টিকা নেওয়ার পরে একাধিক তারকা ছবি তুলেছেন। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত, অভিনেতা তথাগত মুখোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, অভিষেক চট্টোপাধ্যায় প্রমুখ।

Advertisement